whatsapp channel

Bollywood: দেখুন মেক-আপ ছাড়া বলিউডের অভিনেত্রীদের আসলে যেমন দেখতে

বলিউড নায়িকারা বরাবর ট্রেন্ডসেটার। মেকআপ হোক বা ফ্যাশন, তাঁরা প্রত্যেক সময়েই এগিয়ে। সাধারণ নারীরাও তাঁদের অনুকরণ করে মেকআপ করতে চান, পোশাক পরতে পছন্দ করেন। কিন্তু মেকআপের আড়ালে সত্যিই কি সুন্দরী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউড নায়িকারা বরাবর ট্রেন্ডসেটার। মেকআপ হোক বা ফ্যাশন, তাঁরা প্রত্যেক সময়েই এগিয়ে। সাধারণ নারীরাও তাঁদের অনুকরণ করে মেকআপ করতে চান, পোশাক পরতে পছন্দ করেন। কিন্তু মেকআপের আড়ালে সত্যিই কি সুন্দরী বিখ্যাত নায়িকারা?

Advertisements

মেকআপ নায়িকাদের খুঁত অনেকটাই ঢেকে দেয়। কিন্তু কাজল (Kajol)-এর প্রথম দিকের ফিল্মগুলিতে সঠিক মেকআপ না থাকার জন্য তাঁকে কালো লাগত। প্রকৃতপক্ষে, কাজলের গায়ের রঙ উজ্জ্বল শ‍্যামবর্ণ। তবে অতিরিক্ত রাত জাগার জন্য তাঁর চোখের নিচে রয়েছে ডার্ক সার্কল যা মেকআপে ঢেকে যায়। মেকআপ ছাড়া রানী মুখার্জী (Rani mukherjee) দেখতে সুন্দর হলেও তাঁর গালে রয়েছে বেবি ফ্যাট যা মেকআপের সময় কন্টুর করে ঢেকে দেওয়া হয়।

Advertisements

প্রীতি জিন্টা (priti zinta) কিন্তু মেকআপ ছাড়াও একই রকম দেখতে। কারণ তিনি নিজের স্কিনকেয়ার রেজিম ঠিকমতো মেনে চলেন। প্রিয়াঙ্কা চোপড়া (priyanka Chopra)-কে আগে মেকআপের মাধ্যমে স্কিন টোন ঠিক করে দেওয়া হতো। এছাড়া তাঁর নাক ও ঠোঁটেও সঠিক মেকআপের প্রয়োজন হতো। কিন্তু পরবর্তীকালে প্রিয়াঙ্কা নোজ ও লিপ জব করিয়েছেন। এছাড়াও হলিউডে যাওয়ার পর মেকআপের আগে তিনি একটি বিশেষ সিট মাস্ক ব্যবহার করেন যার ফলে তাঁর স্কিন টোন অনেকটাই পরিবর্তিত হয়েছে। অনুষ্কা শর্মা (Anushka sharma)-র গালে আগে রীতিমত বেবি ফ্যাট ছিল যা কন্টুর করতে হতো। কিন্তু পরবর্তীকালে অনুষ্কা সঠিক ফিটনেস রেজিম মেনে নিজের গালের বেবি ফ্যাট ঝরিয়ে ফেলেছেন। এছাড়াও প্রয়োজন না হলেও পাউটস-এর জন্য লিপ জব করিয়েছিলেন অনুষ্কা। তাপসী পন্নু (Tapasee pannu) মেকআপ ছাড়াও একই রকম দেখতে। তবে অত্যধিক রাত জাগার কারণে তাঁর মুখে ধীরে ধীরে বয়স ছাপ ফেলছে। কঙ্গনা রাণাওয়াত (kangana Raunat)-কে আগে মেকআপের মাধ্যমে স্কিন টোন ঠিক করতে হতো, গান ভরাট করতে হতো। কিন্তু পরবর্তীকালে নিয়মিত রূপচর্চা ও ফিটনেস রেজিমের মাধ্যমে কঙ্গনা নিজেকে সুন্দরী করে তুলেছেন।

Advertisements

দীপিকা পাড়ুকোন (Deepika padukone) মেকআপ ছাড়াও একই রকম দেখতে। শুধু তাঁর চোখের নিচে রয়েছে ডার্ক সার্কল। করিনার স্কিন টোন এতটাই ফ্যাকাশে যে তাঁকে মেকআপ-এ ঢাকতে হয়। এছাড়াও তাঁর চোখের নিচে ডার্ক সার্কল রয়েছে। সারা আলি খান (sara ali khan)-কে মেকআপের সময় রীতিমত কন্টুর করতে হয়। কারণ মেকআপ ছাড়া তাঁর মুখের গড়ন একটু অন্যরকম। শ্রদ্ধা কাপুর (sradhdha kapoor) মেকআপ ছাড়াও একই রকম দেখতে। কিন্তু তাঁর চোখের নিচে ডার্ক সার্কল রয়েছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar