whatsapp channel

Anjali Arora: মেরুন রঙের পোশাকে শরীরী ভাষা স্পষ্ট, অঞ্জলির নাচে কুপোকাত ভক্তরা

সম্প্রতি অঞ্জলি আরোরা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। এখানে দেখা যাচ্ছে কালো পোশাকে নিজের ঘরের মধ্যে উদ্যম বেলি ডান্স নাচছেন, তিনি এর আগেও নিজের ঘর থেকে অনেক ভিডিও শুট…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি অঞ্জলি আরোরা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। এখানে দেখা যাচ্ছে কালো পোশাকে নিজের ঘরের মধ্যে উদ্যম বেলি ডান্স নাচছেন, তিনি এর আগেও নিজের ঘর থেকে অনেক ভিডিও শুট করেছেন, তবে রাস্তাঘাটে গিয়েও তিনি নানান রকম নাচের ভিডিও শুট করেন আমরা আগেও দেখেছি। শুধুমাত্র এরকম ভিডিও নয়, স্বল্প পোশাকে অনেক ফটোশুটের ভিডিও অথবা নানান রকম পোজে ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হন, অঞ্জলি এক একটা ফটোশুট লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়। তবে অনেকেই প্রশংসা করেন, কিন্তু অনেকেই আবার নিন্দার ঝড় তোলেন, তবে যারা নিন্দা করেন, তাদের খুব একটা পাত্তা দেন না, এই যুবতী।

‘বাদাম বাদাম’ গান গেয়ে বাদাম কাকু যেমন সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছিলেন, ঠিক তেমনি সেই গানের সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়ায় প্রথম ভাইরাল হন অঞ্জলি আরোরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভাবেই তো উড়তি অনেক নায়ক নায়িকারা চলে আসেন আমাদের প্রত্যেকের চোখের সামনে। তবে তারা কতদিন স্থায়ী থাকছেন সেটা হয়তো একটা প্রশ্নের ব্যাপার, কিন্তু যদি চট করে মানুষের চোখের সামনে আসতে হয়, তাহলে সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যমে সাহায্য আপনাকে নিতেই হবে।

ঘরে বসেই নাচ, গান করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার বিষয়টি শুরু হয়েছিল, গোটা বিশ্ব যখন করোনা ভাইরাসের মধ্যে গৃহবন্দি হয়ে পড়েছিল সেই সময়। যখন মানুষের করার আর কিছুই ছিল না, তখন নিজের প্রতিভাকে খানিকটা ঝালিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় দিয়ে দিচ্ছিলেন, আর সেই সময় অনেকেই ভাইরাল হয়ে গেছেন, সোশ্যাল মিডিয়ার পর্দায়।

রানু মন্ডল থেকে শুরু করে বাদাম কাকু কেউ বাদ নেই। বাদাম কাকুর ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে কোমর দুলিয়ে অঞ্জলি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছেন। সম্প্রতি মেরুন রঙের পোশাক পরে নাচলেন অঞ্জলি। যে কোন গানের সঙ্গে কোমর দোলাতে বেশ পটু অঞ্জলি। তবে আর দেরি কেন চটপট Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ এই নাচের ভিডিওটি –

Avatar