whatsapp channel

Nusrat Jahan: ডিপনেক পোশাকে গোপনাঙ্গের উঁকিঝুঁকি, এক ধাক্কায় তাপমাত্রার পারদ চড়ালেন নুসরত

টলিউডের প্রথম সারির সবথেকে জনপ্রিয় নায়িকাদের তালিকা তৈরি করতে বসলে নুসরত জাহানের (Nusrat Jahan) নাম আসবে অবধারিত ভাবে। আগের থেকে অবশ্য সিনেমার সংখ্যা অনেক কমিয়ে দিয়েছেন তিনি। নিন্দুকদের দাবি অবশ্য,…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলিউডের প্রথম সারির সবথেকে জনপ্রিয় নায়িকাদের তালিকা তৈরি করতে বসলে নুসরত জাহানের (Nusrat Jahan) নাম আসবে অবধারিত ভাবে। আগের থেকে অবশ্য সিনেমার সংখ্যা অনেক কমিয়ে দিয়েছেন তিনি। নিন্দুকদের দাবি অবশ্য, এখন আর সিনেমায় সুযোগই পান না নুসরত। তবে তাতে অবশ্য অভিনেত্রীর বিশেষ কোনো মাথাব্যথা নেই। তিনি দিব্যি আছেন নিজের মতো। কখনো ঘুরতে যাচ্ছেন, কখনো আবার রিল ভিডিও বানিয়ে শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

নেট পাড়ায় বেশ সক্রিয় থাকেন নুসরত জাহান। সবসময়ই কোনও না কোনও ছবি, ভিডিও শেয়ার করতেই থাকেন তিনি। ইনস্টাগ্রামে ৩০ লক্ষের বেশি অনুগামী রয়েছে তাঁর। সেখানে উঁকি দিলেই দেখা যাবে প্রচুর ফটোশুটের ছবি, রিল ভিডিও। সিনেমায় আর তেমন দেখা না গেলেও প্রায়ই কিন্তু ফটোশুট করতে থাকেন নুসরত। আর সেই সব ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

Advertisements

Nusrat Jahan: ডিপনেক পোশাকে গোপনাঙ্গের উঁকিঝুঁকি, এক ধাক্কায় তাপমাত্রার পারদ চড়ালেন নুসরত

Advertisements

সম্প্রতি তাঁর আরো কিছু ছবি ভাইরাল হয়েছে নেট পাড়ায়। রূপোলি সিক্যুইনের কাটআউট ওয়েস্টার্ন ড্রেসে ধরা দিয়েছেন নুসরত। সঙ্গে লম্বা কানের দুল আর চূড়ো করে বাঁধা চুল। নানান পোজ দিয়ে একাধিক ছবি তুলেছেন তিনি। ক্যাপশনে নুসরত লিখেছেন, ‘আমার কথা ভাবছো?’ কমেন্ট বক্সে প্রশংসার পাশাপাশি এসেছে নিন্দাও। কেউ কেউ তাঁর এই লুকের প্রশংসায় পঞ্চমুখ। আবার কেউ কেউ সুযোগ পেয়েই ছুঁড়েছেন কটাক্ষ। আগেও একাধিক বার প্লাস্টিক সার্জারির অভিযোগ উঠেছে নুসরতের বিরুদ্ধে। কিন্তু কখনোই এহেন মন্তব্যে পাত্তা দিতে দেখা যায়নি তাঁকে। এবারেও ট্রোলারদের উপেক্ষাই করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

Advertisements

প্রসঙ্গত, কিছুদিন আগেই বিদেশ ভ্রমণ সেরে কলকাতায় ফিরেছেন নুসরত। মা দুর্গা বিদায় নিয়ে কৈলাসের উদ্দেশে পাড়ি দেওয়ার সঙ্গে সঙ্গে নুসরতও ব্যাগপত্তর গুছিয়ে চেপে বসেছিলেন প্লেনে। সঙ্গী অবশ্যই যশ দাশগুপ্ত। ভ্যাকেশনের একগুচ্ছ ছবি, রিল ভিডিও শেয়ার করেছেন নুসরত যশ দুজনেই। সেই সব ছবি বেশ ভাইরাল হয়েছিল নেট পাড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই