whatsapp channel

অঞ্জন দত্তের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সন্দীপ্তা সেন

সন্দীপ্তা সেন (sandipta sen) এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি, উত্তর পর্ব’-এ মা সারদামণির ভূমিকায় অভিনয় করছেন। সারদামণির ভূমিকায় সন্দীপ্তাকে দেখার পর দর্শকরাও উচ্ছ্বসিত। ইতিমধ্যেই 14 ই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সন্দীপ্তা সেন (sandipta sen) এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি, উত্তর পর্ব’-এ মা সারদামণির ভূমিকায় অভিনয় করছেন। সারদামণির ভূমিকায় সন্দীপ্তাকে দেখার পর দর্শকরাও উচ্ছ্বসিত। ইতিমধ্যেই 14 ই জুলাই প্রকাশ্যে এসেছে অঞ্জন দত্ত (anjan dutta)- এর প্রথম ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’-এর লুক। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন সন্দীপ্তা। 23 শে জুলাই হইচই-এ মুক্তি পেতে চলেছে ‘মার্ডার ইন দ্য হিলস’।

Advertisements

ওয়েব সিরিজে চিকিৎসক নিমা প্রধানের ভূমিকায় অভিনয় করছেন সন্দীপ্তা। চরিত্রের দাবি মেনে এই ওয়েব সিরিজে তাঁর চোখে রয়েছে মোটা ফ্রেমের চশমা,টেনে বাঁধা চুল, গাঢ় লিপস্টিক ও জাঙ্ক জুয়েলারি। কারণ অঞ্জন দত্ত নিমার লুক স্বাভাবিক রাখতে চেয়েছিলেন। মনস্তত্ত্ব নিয়ে পড়াশোনা করা সন্দীপ্তার যথেষ্ট পছন্দ হয়েছিল নিমার চরিত্র। সন্দীপ্তা এই প্রথমবার কোনো রহস্য-রোমাঞ্চ সিরিজে অভিনয় করলেন। সন্দীপ্তা জানালেন, নিমা চরিত্রটি ধূসর ও রহস্যে মোড়া। অঞ্জন বারবার অভিনেতা-অভিনেত্রীদের আলোচনায় বসে বুঝিয়ে দিয়েছেন তাঁদের চরিত্র। অঞ্জন দত্তের চাহিদা মেনেই ক‍্যামেরার সামনে অভিনয় করেছেন সবাই। ‘মার্ডার ইন দ্য হিলস’-এ সন্দীপ্তা ও অঞ্জনের একটি উষ্ণ চুম্বনের দৃশ্য রয়েছে।

Advertisements

সন্দীপ্তা জানালেন, চিত্রনাট্য অনুযায়ী ঘনিষ্ঠ দৃশ্যে তিনি ও অঞ্জন অভিনয় করলেও চুম্বন দৃশ্যটি সম্পূর্ণ ‘চিট’ শট। কেউ কাউকে চুম্বন না করলেও ‘চিট’ করে এই শট নেওয়া হয়েছে যা পর্দায় দেখতে স্বাভাবিক লেগেছে। তবে সন্দীপ্তার কোনো অস্বস্তি হয়নি অঞ্জনের সঙ্গে অভিনয় করতে গিয়ে। কারণ চিত্রনাট্যের খাতিরে তিনি নিজেকে সাবলীল করেছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Advertisements

একদিকে এই ধরনের সাবালক দৃশ্য, অপরদিকে মা সারদামণির ধার্মিক চরিত্রকে গুলিয়ে ফেলেননি সন্দীপ্তা। তিনি জানিয়েছেন, দুটি বিপরীতধর্মী চরিত্রে অভিনয় করতে গিয়ে নিজেকে ভাঙতে হয়েছে, সারদা দেবীকে নিয়ে যথেষ্ট পড়াশোনা করতে হয়েছে। সন্দীপ্তা অপেক্ষা করছেন, তাঁকে দুটি বিপরীত ধরনের চরিত্রে দেখে দর্শকদের প্রতিক্রিয়া কি হতে পারে, তা জানার।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media