whatsapp channel

Srabanti Chatterjee: জীবনে এলো নতুন কেউ! শ্রাবন্তীর গলার চেনে লেখা কার নাম?

আবারও চর্চায় শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী তিনি। তিন বার বিয়ে করেছেন শ্রাবন্তী। বিয়ে ভেঙেছে তিনবারই। এই মুহূর্তে শ্রাবন্তীর সঙ্গে এক নামী কনফেকশনারির মালিক অভিরূপ নাগচৌধুরী (Abhirup…

Avatar

HoopHaap Digital Media

আবারও চর্চায় শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী তিনি। তিন বার বিয়ে করেছেন শ্রাবন্তী। বিয়ে ভেঙেছে তিনবারই। এই মুহূর্তে শ্রাবন্তীর সঙ্গে এক নামী কনফেকশনারির মালিক অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nagchowdhury)-এর সম্পর্ক নিয়ে উত্তাল টলিউড। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। তার পর থেকেই তাঁকে নিয়ে জল্পনা আরও বেড়েছে।

শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে একটি লাল রঙের পোশাক। বালির মধ্যে একটি চেয়ারে বসে রয়েছেন তিনি। তবে তিনি কোথায় গিয়েছেন তা বোঝা যাচ্ছে না। কিন্তু নজর কেড়েছে তাঁর গলার চেন। সোনালি রঙের গলার চেনে কার নাম লেখা তা বোঝা যাচ্ছে না। তবে শ্রাবন্তী এই ছবিটি শেয়ার করার পর তাঁর ছবিতে শুরু হয়েছে ট্রোলিং। নেটিজেনদের একাংশ তাঁকে কটুক্তি করতে শুরু করেছেন।

দূরদর্শনে সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন শ্রাবন্তী। এরপর পরিচালক রাজীব বিশ্বাস (Rajib Biswas)-কে বিয়ে করেন তিনি। তাঁদের পুত্রসন্তান অভিমন‍্যুর জন্মের পর থেকে তাঁদের মধ্যে অশান্তি শুরু হয়। রাজীবের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন শ্রাবন্তী। তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর শ্রাবন্তী বিয়ে করেন মডেল কৃষ্ণ বিরাজ (Krishna Viraj)-কে। কিন্তু এক বছর যেতে না যেতেই তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। এই সময় শ্রাবন্তীর সঙ্গে আলাপ হয় রোশন (Roshan Singh)-এর। 2019 সালে অমৃতসরে তাঁদের বিয়ে হয়।

কিন্তু বিয়ের এক বছর কাটতেই শ্রাবন্তী ও রোশন আলাদা থাকতে শুরু করেন। এরপর রোশন বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার মামলা করলেও শ্রাবন্তী তাঁর সঙ্গে থাকতে চাননি। ফলে তিনি আলিপুর কোর্টে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media