whatsapp channel

বিয়ের বছর ঘোরার আগেই সুখবর, মা হলেন দুর্নিবার-পত্নী ঐন্দ্রিলা

বছরের শুরুতেই এল দারুণ সুখবর। মা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত সহকারী মোহর ওরফে ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। সঙ্গীতশিল্পী দুর্নিবার সাহার (Durnibar Saha) সঙ্গে বিয়ে সেরেছিলেন তিনি গত বছরেই। মাত্র কয়েক…

Nirajana Nag

Nirajana Nag

বছরের শুরুতেই এল দারুণ সুখবর। মা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত সহকারী মোহর ওরফে ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। সঙ্গীতশিল্পী দুর্নিবার সাহার (Durnibar Saha) সঙ্গে বিয়ে সেরেছিলেন তিনি গত বছরেই। মাত্র কয়েক মাসযেতে না যেতেই শেয়ার করেছিলেন সুখবর টা। অন্তঃসত্ত্বা মোহর। অবশেষে প্রথম সন্তানের জন্ম দিলেন তিনি। তাঁর কোল জুড়ে এল ফুটফুটে এক পুত্র সন্তান। জানা গিয়েছে, সদ্যোজাত সন্তান এবং নতুন মা দুজনেই ভালো আছে।

রবিবার সকালেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে সুখবর দেন মোহর এবং দুর্নিবার। সেখানে লেখা, ‘আমরা জানতাম না যে কান্নার আওয়াজ আমাদের মুখে এভাবে হাসি ফোটালে। সেই সঙ্গে জানানো হয় যে মোহর পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। এই পোস্টটি শেয়ার করে দুর্নিবার লেখেন, ‘আমরা এখন তিন’। পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন সুদীপা চট্টোপাধ্যায় সহ আরো অনেকেই।

বিয়ের বছর ঘোরার আগেই সুখবর, মা হলেন দুর্নিবার-পত্নী ঐন্দ্রিলা

গত বছর মার্চ মাসে সাত পাকে বাঁধা পড়েছিলেন দুর্নিবার মোহর। ঐন্দ্রিলা ওরফে মোহরের সঙ্গে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেন দুর্নিবার। প্রথম স্ত্রী মীনাক্ষীর সঙ্গে বিচ্ছেদের পরেই মোহরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সঙ্গীতশিল্পী। এক বছর পূর্ণ হওয়ার আগেই বাবা হওয়ার সুখবর জানিয়েছিলেন তিনি। গত বছর অক্টোবর মাসে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেন মোহর দুর্নিবার। সেখানে লেখা, ‘এক ছোট্ট মিরাক্যল আসতে চলেছে’। ক্যাপশনে লেখা, ‘শুভ মাতৃপক্ষ’।

প্রথম বার মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন দুর্নিবার। আইনি বিয়ে সারার চার বছর পর ২০২১ এ সামাজিক বিয়ে করেন তাঁরা। তারপর এক বছর পূর্ণ হতে না হতেই তাঁদের সম্পর্কে ভাঙন ধরার খবর প্রকাশ্যে আসে। দেখতে দেখতে আলাদাও হয়ে যান দুর্নিবার মীনাক্ষী। মোহরের সঙ্গে নতুন সম্পর্কে স্বীকৃতি দিতে দেরি করেননি সঙ্গীতশিল্পী। অতি দ্রুত দ্বিতীয় বিয়েটাও সেরে ফেলেন তিনি। কিন্তু এই বিয়ে নিয়ে কম সমালোচনা হয়নি। দুর্নিবার মোহরকে তীব্র ট্রোলের মুখে পড়তে হয়েছিল। ছিছিক্কার শোনেন দুর্নিবার। কিন্তু নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে নিজেদের সংসার সুন্দর করে গুছিয়ে নিয়েছেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Durnibar Saha (@durnibar)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই