BollywoodHoop Plus

উর্বশীর ইনবক্সে বিরাট কোহলির ব্যক্তিগত ছবি, কিসের ইঙ্গিত দিতে চাইছেন সুন্দরী অভিনেত্রী!

২০১৫ সালে মিস ডিভা প্রতিযোগিতায় প্রথম হন এবং মিস ইউনিভার্স এ ভারতীয় হিসেবে অংশগ্রহণ করেন। ২০১২ সালে তিনি মিস ইউনিভার্স প্রতিযোগীতায় প্রথম হন। বেশ কয়েকটি বলিউড মুভিতে অভিনয় করেন তিনি। বিশেষত তার অভিনীত ‘সনাম রে’ ও ‘হেট স্টোরি ৪’ বেশ জনপ্রিয় হয় এবং চর্চিত হয় দর্শক মহলে। কখনো অর্ধনগ্ন হয়ে বিছানায় রগরগে দৃশ্যেও অভিনয় করেছেন। কখনো আইটেম গানেও নেচেছেন খোলামেলা হয়ে, কিন্তু সেভাবে ভাগ্যের চাকা তার ঘোরেনি।

কিছু মাস আগে পর্যন্ত উর্বশী আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন ভারতীয় ক্রিকেটের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার প্রেমিকা হিসেবে। যদিও সেসব অতীত। হার্দিক বিয়ে করে এক ছেলের বাবা হয়ে গেছেন। কিন্তু উর্বশী? অবশ্য অভিনেত্রীর বক্তব্য, তার আর হার্দিকের নাকি কোনো সম্পর্ক ছিল না।

হার্দিক অতীত হলেও তার ফোনের ইনবক্সে বিরাট এলেন কেন এবং কিভাবে? বিরাটের এখনকার ছবি নয়, ছবিটিতে রয়েছেন বিরাট ও উর্বশীর মা। দুজনেই রান্নাঘরে এবং বিরাট উর্বশীর মাকে রান্নায় সাহায্য করছেন। ঠিক এমন একটি ছবি উর্বশীর মা উর্বশীকে পাঠায়।

উর্বশী সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশনে লেখেন “বন্ধুরা আপানারা আমাকে সাহায্য করুন৷ আমার মা মীরা রাউতেলা এই মাত্র মেসেজে এই ছবিটি পাঠালো৷ আপনাদের কী মনে হচ্ছে, আমার মা ঠিক কী চাইছে আমার থেকে? মায়ের লুকানো উদ্দেশ্যটাই বা কী? আমার ভয় লাগছে৷” উর্বশীর ফ্যানেরা এরপর লেখেন যে, তাঁর মা কাজকর্মে মেয়ের সাহায্য চাইছেন৷

এই ছবি থেকে এটা স্পষ্ট যে কোহলির সঙ্গে উর্বশীর সম্পর্ক বহু পুরনো। বিরাট যখন কিশোর ছিলেন তখন থেকেই উর্বশীর বাড়িতে যাতায়াত ছিল। তাহলে কি উর্বশীর হৃদয়ে আজও বিরাট ভাবে বিরাট কোহলি আছেন গোপনে?

whatsapp logo