whatsapp channel
Bengali SerialHoop Plus

শীঘ্রই আসতে চলেছে সুখবর, গর্ভবতী লুকে ইনস্টাগ্রামে ভাইরাল ‘সাঁঝের বাতি’-এর চারু

অবশেষে মিশমি গেট আউট আর আর্য চারু এক হয়েছে। ইতিমধ্যে খুব শীঘ্রই খুশির খবর আসতে চলেছে আর্যের অন্দরে। আর্য বাবা ও চারু মা হতে চলেছে। এই নিয়ে খুশিতে ডগমগ করছে চারু। এই নিয়ে বেশ খুশির আবহাওয়া চারু আর্যর বাড়িতে। কিন্তু এখানেই এল নতুমন টুইস্ট। আর্য আর চারুর জীবনে সুখ আসতে গিয়েও এলোনা। অনেক কষ্টে আর্য এবং চারু এক হলেও বিপদ কমেনি। বরং দিন দিন বিপদ বেড়েই চলেছে এদের জীবনে। চারু মা হতে চলেছে অন্যদিকে আর্যকে ডাক্তার মশাই বলে ওঠেন আর্য নাকি কোনোদিন বাবা হবেনা। এইদিকে চারু মা হওয়ার কথা জানতে পেরে যখন চুমকি কে এসে বলে তখন আর্য বলে ওঠে এ হতে পারেনা। এই বাচ্চা আর্যর নয়। এরপর? এরপর চারুকে কি সীতার মতো অগ্নিপরীক্ষা দিতে হবে? এই নিয়ে প্রশ্ন দর্শকের। এই নতুন চক্রান্ত থেকে চারু কি বেরোতে পারবে তার জন্য দেখতে হবে রাত সাড়ে আটটায় “সাঁঝবাতি” ধারাবাহিক।

অন্যদিকে চারু ওরফে দেবচন্দ্রিমা সিংহ রায় নিজের অভিনয় দিয়ে বাংলার মা কাকিমার বেশ প্রিয় পাত্রী হয়ে উঠেছেন। দেবচন্দ্রিমা রিলে বিবাহিত হলেও বাস্তবে কিন্তু তিনি অবিবাহিত। অবশ্য তিনি ও একজনকে মন দিয়ে ফেলেছেন। তিনি ও একজন অভিনেতা। আর সেই অভিনেতার কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী। পাত্রের নাম সায়ন্ত মোদক। এদের প্রেমের কথা টলিপাড়ায় কারোর অজানা নয়।
সায়ন্ত ও দেবচন্দ্রিমার প্রেমের সূত্রপাত রিল লাইফে প্রেম করতে করতে হয়। কালারস বাংলা-র ‘কাজললতা’ ধারাবাহিকে কাজের সময় থেকেই দুজনের বিশেষ বন্ধুত্বের সূত্রপাত। প্রায় তিন বছর পেরনোর পর সেই সম্পর্ককে সকলের সামনে আনলেন ২০২০র ১৪ ফেব্রুয়ারিতে। আর নিজেদের ভালোবাসা এই দিনেই উদযাপন করলেন দেবচন্দ্রিমা।

পর্দায় চারু যতই মিষ্টি হোক না কেন, কিন্তু রিয়েল দেবচন্দ্রিমা পুরোটাই দুষ্টুমিতে ভরপুর। বাস্তবে তিনি খেতে আর ঘুমোতে ভীষণ ভালোবাসেন। ইচ্ছে হলেই বয়ফ্রেন্ডের সাথে বেরিয়ে পড়েন ঘুরতে। সাঁঝের বাতি সিরিয়ালে আমরা চারুকে দেখি বেশ শান্ত, ঠান্ডা মাথার। মিষ্টি মিষ্টি করে কথা বলে। একদম রেগে যায় না। কিন্তু দেবচন্দ্রিমা কিন্তু পুরো উল্টো। তবে সারাক্ষণ এরা বকবক করতে ভালোবাসেন আর খুব মুডি। আবার অভিনয়ের পাশাপাশি নিজের ইউটিউব একটা চ্যানেল আছে। দেবচন্দ্রিমা-সায়ন্তর একটি ইউটিউব চ্যানেলের নাম দ্য কনফিউসড বক্স। মূলত খাওয়া দাওয়া, রেস্তোরাঁ রিভিউ এসব সক্রান্ত বিষয় নিয়ে ভ্লগ বানান অভিনেত্রী। বাঙালি মানেই ফুডি আর সস্তায় কোথায় পুষ্টিকর খাবার পাওয়া যায় সেই সব তথ্য খুব সুন্দর ভাবে তুলে ধরেন এই যুগল।

এছাড়া দেবচন্দ্রিমা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। তিনি প্রায়শই নিজের এবং বয়ফ্রেন্ডের সাথে নানান ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী। অবশ্য এবার বয়ফ্রেন্ডের সাথে না নিজের বেবি বাম্পের সাথে ছবি দিলেন দেবচন্দ্রিমা। না না বিয়ের আগে অভিনেত্রী প্রেগনেন্ট হননি৷ তিনি সাঁঝবাতি ধারাবাহিকে মা হতে চলেছেন আর চারুর প্রেগনেন্সির একটি মুহূর্ত শেয়ার করেছেন অভিনেত্রী। বিস্কুট রঙের বাহা শাড়ি পড়ে চারুর লুক। আর তাতেই বেবি বাম্প স্পষ্ট। চারুর মুখে এক ম্লান হাসি আর সে নিজের বেবি বাম্পের দিকে তাকিয়ে। আর এই ছবি বেশ মিষ্টি লাগছে চারুকে। নিমেষে চারুর এই নতুন লুক ভাইরাল।

whatsapp logo