Hoop PlusTollywood

Anupam Roy: প্রাক্তনের বিয়ে নিয়ে নেটপাড়ায় তুলকালাম, কাছের মানুষকে নিয়ে কলকাতা ছাড়লেন অনুপম

প্রিয় মানুষদের নিয়ে শহর ছাড়লেন অনুপম রায় (Anupam Roy)। পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) বিয়ের পর বেশ কিছুদিন কেটে গিয়েছে। তবুও ট্রোলিং, চর্চা যেন বন্ধ হওয়ার নামই নিচ্ছে না। সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই চোখে পড়ছে অনুপম, পিয়া এবং পরমব্রতকে নিয়ে নানান মিম। সম্প্রতি এই সব ট্রোলের বিরুদ্ধে পরোক্ষ ভাবে মুখ খুলেছেন পিয়া। পরমব্রত অবশ্য এখনো চুপ। অন্যদিকে অনুপম পাড়ি দিলেন শহর ছাড়িয়ে অনেক দূরে।

মা বাবাকে নিয়ে ভাইজাগ গিয়েছেন সঙ্গীতশিল্পী। সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে একটি ছবি শেয়ার করেছেন তিনি। পেছনে দিগন্ত বিস্তৃত সমুদ্র। সামনে দাঁড়িয়ে অনুপম। পাশে তাঁর বাবা মা। ক্যাপশনে সঙ্গীতশিল্পী লিখেছেন, ‘সমুদ্রের সঙ্গে কিছু কথা’। লাইকের সংখ্যা ইতিমধ্যেই পেরিয়ে গিয়েছে ৯০ হাজারের গণ্ডি। কমেন্টে একজন লিখেছেন, ‘বাবা মা এর ভালোবাসা অকৃত্রিম। কোনো বিকল্প হয়নি, হবে না’। আরেকজন লিখেছেন, ‘মা বাবাই এক মাত্র আমৃত্যু, চিরন্তন সাথী’।

এর আগে পিয়া পরমের বিয়ে এবং সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং নিয়ে অনুপমের মতামত চাওয়া হয়েছিল সংবাদ মাধ্যমের তরফে। তিনি সাফ জানান, তাঁকে এই বিয়ে কেউ কিছু জানায়নি। এমনকি সোশ্যাল মিডিয়ায় এত ট্রোল, মিমের ছড়াছড়ি, তাঁর পুরনো নতুন গানের লাইনের বাস্তবতা নিয়ে চর্চা থেকেও তাঁকে বাদ রাখার জন্য আবেদন জানিয়েছেন গায়ক। বিষয়টা নিয়ে বিশেষ মন্তব্য করার কোনো ইচ্ছা নেই তাঁর।

অন্যদিকে পিয়া সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক পোস্টের কমেন্টে মন্তব্য করেন, নিজের ইনার সারকেলটা যদি সুন্দর হয়, আর শান্তিতে থাকা যায়, তাহলে এসব আর স্পর্শ করে না। অনেকগুলো কষ্টের অগ্নিপরীক্ষা দিয়ে তারপর এই উপলব্ধি হয়েছে তাঁর, এমনটাও লেখেন তিনি। দু বছর আগে অনুপমের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় তাঁর। তবে পরমব্রতর সঙ্গে বিয়ের পরে তিনি সুখে আছেন, তাঁর একটি সোশ্যাল মিডিয়া পোস্টেই পাওয়া গিয়েছে এর আভাস।

 

View this post on Instagram

 

A post shared by Anupam Roy (@aroyfloyd)