whatsapp channel

Debleena Dutt: দাম্পত্য জীবনে কি কি সহ্য করতে হয়েছে দেবলীনাকে!

টলিউড ইন্ডাস্ট্রিতে সম্পর্কের গঠন ও ভাঙন এখন হামেশাই ঘটে থাকে। আর এমনই একটি চর্চিত সম্পর্ক হল দেবলীনা দত্ত ও তথাগত মুখোপাধ্যায় জুটি। প্রেম, সেই থেকে বিয়ে এবং তারপর বিবাহবিচ্ছেদ- সবটা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউড ইন্ডাস্ট্রিতে সম্পর্কের গঠন ও ভাঙন এখন হামেশাই ঘটে থাকে। আর এমনই একটি চর্চিত সম্পর্ক হল দেবলীনা দত্ত ও তথাগত মুখোপাধ্যায় জুটি। প্রেম, সেই থেকে বিয়ে এবং তারপর বিবাহবিচ্ছেদ- সবটা ঘটেছে তাদের মধ্যে। আর সেই সূত্রেই অভিনেত্রী দেবলীনা দত্তকে না চেনা হন না কেউই। তবে এসব ছাড়াও অভিনেত্রীর টিনসেল দুনিয়ার একটি সফল কেরিয়ার রয়েছে, যা নিয়েও আলোচনা হয় সমালোচকদের মুখে। আর এবার এক ছবিতে এমনই এক অসুখী দাম্পত্য জীবনে পড়তে চলেছেন অভিনেত্রী। সম্পর্কের নিগূঢ় রহস্য নিয়ে তৈরি এক গৃহবধূর চরিত্রে এবার নিজেকে মেলে ধরবেন অভিনেত্রী।

বড় পর্দায় নয়, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে পারমিতা মুন্সী পরিচালিত ছবি ‘ম্যারেজ অ্যানিভার্সারি’। ইতিমধ্যে ছবির কাজ শুরু হয়েছে। আর এই ছবির মূল চরিত্রে অভিনয় করবেন দেবলীনা দত্ত (Debleena Dutt) ও সুজন নীল মুখোপাধ্যায় (Sujan Neel Mukherjee)। তাদের ছাড়াও এই ছবিতে দেখা যাবে ইন্দ্রাণী ঘোষ এবং ডক্টর সুজয় বিশ্বাসকে।  অন্য ধরণের দাম্পত্য জীবনের গল্প নিয়ে তৈরি এই ছবির ছবির চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। ক্যামেরার সামলেছেন জয়দীপ বসু। মুখ্য সহকারী পরিচালক হিসেবে রয়েছেন ধ্রুব জ্যোতি রক্ষিত। ছবির শিল্প নির্দেশনা করছেন সুদীপ ভট্টাচার্য। ছবির সম্পাদনার দায়িত্বে রয়েছেন অরিজিৎ বসু। শিবানী মুন্সী প্রোডাকশন ও শ্রী রতন ঝাওয়ারের প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি।

পরিচালক সূত্রে জানা গেছে, এক অন্য ধরনের সম্পর্কের কথা বলবে এই ছবি। আমাদের চারপাশে সুখী গৃহকোণের মুখোশ পরে থাকা নানা অসুখী বৈবাহিক জীবনকে তুলে ধরা হয়েছে ছবিতে। এছাড়াও ছবির কেন্দ্রীয় চরিত্র অরুণাভ ও বিপাশা, যারা স্বামী স্ত্রী হলেও তাদের মাঝে ২৫ বছর বয়সের বিস্তর ফারাক রয়েছে। আর এই অসম বয়সের এক সম্পর্কে একজন গৃহবধূকে কি কি চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়, তা তুলে ধরা হয়েছে এই ছবিতে।

প্রসঙ্গত, দেবলীনা দত্ত একজন বাংলা টেলিভিশন এবং চলচ্চিত্র অভিনেত্রী। ‘অমানুষ’ ছবিতে শিশু শিল্পী’র ভূমিকায় অভিনয়ের মাধ্যমে তার অভিনয়ের অভিষেক হয়। তারপর তিনি নানা ধারাবাহিক করেছেন। ‘এখানে আকাশ নীল’, ‘ঠিক যেন লাভ স্টোরি’, ‘কুন্দ ফুলের মালা’ প্রভৃতি ধারাবাহিকে এর আগে দেখা গেছে অভিনেত্রীকে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা