BollywoodHoop Plus

Yash Dasgupta: কেরিয়ারের প্রথম হিন্দি ছবির পোস্টার শেয়ার করলেন যশ, নায়িকা কিন্তু ভীষন লাস্যময়ী!

যশ দাশগুপ্ত (Yash Dasgupta) আদতে মুম্বইয়ের বাসিন্দা। বর্তমানে টলিউডে নায়ক হিসাবে কেরিয়ার তৈরি করলেও একসময় হিন্দি টেলিভিশনে বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করেছিলেন যশ। তাঁর অভিনীত শেষ হিন্দি সিরিয়াল ‘না আনা ইস দেশ লাডো’ কালার্স চ্যানেলের অন্যতম জনপ্রিয় সিরিয়াল ছিল। এরপর বাংলায় চলে আসেন যশ। স্টার জলসায় সম্প্রচারিত সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’-র মাধ্যমে বাংলা টেলিভিশনে ডেভিড করেন তিনি। এই সিরিয়ালে অভিনয়ের পর বড় পর্দায় পাকাপাকিভাবে অভিনয় শুরু করে দিয়েছেন যশ। এবার বলিউডে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন তিনি।

বিনয় সাপ্রু (Vinay Sapru) ও রাধিকা রাও (Radhika Rao)-এর যৌথ পরিচালনায় নির্মিত ফিল্ম ‘ইয়ারিয়াঁ 2’-র মাধ্যমে বলিউড ডেবিউ ঘটতে চলেছে যশের। টি-সিরিজের প্রযোজনায় নির্মিত হতে চলেছে ‘ইয়ারিয়াঁ 2’। এবার যশ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ‘ইয়ারিয়াঁ 2’-এর অ্যানিমেটেড মোশন পোস্টার। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন দিব্যা খোসলা কুমার (Divya Khosla Kumar)। যশ ও দিব্যা ছাড়াও ‘ইয়ারিয়াঁ 2’-তে অভিনয় করছেন পার্ল ভি.পুরি (Pearl V.Puri), প্রিয়া প্রকাশ ভেরিয়ার (Priya P.Varrier), লিলেট দুবে (Lilet Dubey), মিজান জাফরি (Mizaan Zafri) প্রমুখ।

এর আগে টি-সিরিজ প্রযোজিত ফিল্ম ‘ইয়ারিয়াঁ’ একটি মিউজিক্যাল হিট হওয়ার পাশাপাশি বক্স অফিসেও সফল ছিল। এই ফিল্মে অভিনয় করেছিলেন হিমাংশ কোহলি (Himansh Kohli)। তবে এরপর হিমাংশের কেরিয়ারের গতি উল্লেখযোগ্য নয়। ‘ইয়ারিয়াঁ 2’ হতে চলেছে একটি রোম‍্যান্টিক ফ্যামিলি ড্রামা। 2023 সালের 12 ই মে মুক্তি পাবে এই ফিল্ম।

যশের অনুরাগীদের একাংশের আশা, বলিউড কাঁপিয়ে দেবেন যশ। কিন্তু বলিউডে অন্যতম সফল বঙ্গতনয় যীশু সেনগুপ্ত (Jissu U. Sengupta), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)-দের সামনে কি টিকতে পারবেন যশ দাশগুপ্ত?

whatsapp logo