BollywoodHoop Plus

Kajol: বয়স বাড়লেও এতটুকু কমেনি হটনেস, বারান্দা থেকে কলকাতাকে উপভোগ করলেন কাজল

কাজল (Kajol) আপাতত ব্যস্ত তাঁর আপকামিং ফিল্ম ‘সালাম ভেঙ্কি’-র প্রোমোশন নিয়ে। এই ফিল্মে কাজলের ছেলের চরিত্রে অভিনয় করেছেন বিশাল জেঠওয়া (Vishal Jethwa)। ফিল্মটি পরিচালনা করেছেন রেবতী (Revathy)। আগামী 9 ই ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘সালাম ভেঙ্কি’। তার আগে ফিল্মের প্রচারে কলকাতায় ঘুরে গেলেন কাজল, বিশাল ও রেবতী।

কলকাতায় আসতে বরাবর পছন্দ করেন কাজল। কারণ ভীষণ মাত্রায় ফুডি তিনি। প্রতিবার কলকাতায় এসে বিরিয়ানি ও কাবাব চেখে দেখেন কাজল। গত বার অবশ্য তাঁকে থামিয়েছিলেন শাহরুখ খান (Shahrukh Khan)। কিন্তু এবার বিশাল ও রেবতী ব্যর্থ হয়েছেন। প্রায় পাঁচ বছর পর কলকাতায় এলেন কাজল। প্রিয় শহরের বুকে ফটোশুট করে তা ইন্সটাগ্রামে শেয়ার করতে ভুললেন না তিনি। কাজলের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, চকমিলানো বারান্দায় দাঁড়িয়ে রয়েছেন তিনি। পরনে কালো সাটিনের শাড়ি যার পুরোটা জুড়ে ফ্লোরাল প্রিন্ট। তার সাথে মানানসই লাল রঙের স্লিভলেস ব্লাউজ পরেছেন কাজল। কানে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারিং। ডান হাতের আঙুলে স্টোন স্টাডেড আংটি পরেছেন কাজল। বাঁ হাতে রয়েছে স্মার্ট ওয়াচ। কপালে ছোট টিপ পরে চুল খোলা রেখেছেন তিনি।

ছবিগুলি দেখেই বোঝা যাচ্ছে, ব্যালকনি দিয়ে একমনে ‘সিটি অফ জয়’-এর রূপ উপভোগ করছেন কাজল। ক্যাপশনেও রয়েছে এই তত্ত্বের ছোঁয়া। ছবিগুলির কয়েকটি সাদা-কালো ও কয়েকটি রঙিন। নেটিজেনদের একাংশ কাজলের সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ। প্রায় সকলেই বলেছেন, তিনি এভারগ্রিন।

‘সালাম ভেঙ্কি’-কাহিনী ঘিরে একই সাথে জীবনের আনন্দ ও মৃত্যুর ইচ্ছা। মায়র কাছে ছেলের আবেদন, তার জন্য ইচ্ছামৃত্যুর লড়াই। মাতৃত্বই একসময় মুক্তি দিতে চায় ছেলেকে তার কষ্ট থেকে। সত্য ঘটনা অবলম্বনে তৈরি ‘সালাম ভেঙ্কি’ রেবতীর কেরিয়ারে হতে চলেছে মাইলস্টোন।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

whatsapp logo