whatsapp channel

Urvashi Rautela: হাত থেকে পড়ে গেল বহুমূল্য আইফোন, হার্টফেল হওয়ার যোগাড় উর্বশীর, রইলো ভিডিও

আইফোন এমন একটি গ‍্যাজেট, যার স্বপ্ন পৃথিবীতে প্রায় প্রত্যেকটি মানুষ দেখেন। তা তিনি সেলিব্রিটি হোন অথবা সাধারণ মানুষ। অ্যাপল কোম্পানির এই ফোন সকলের কাছে স্বপ্ন। কিন্তু এই ফোনের কারণেই সম্প্রতি…

Avatar

HoopHaap Digital Media

আইফোন এমন একটি গ‍্যাজেট, যার স্বপ্ন পৃথিবীতে প্রায় প্রত্যেকটি মানুষ দেখেন। তা তিনি সেলিব্রিটি হোন অথবা সাধারণ মানুষ। অ্যাপল কোম্পানির এই ফোন সকলের কাছে স্বপ্ন। কিন্তু এই ফোনের কারণেই সম্প্রতি উর্বশী রৌতেলা (Urvashi Rautela)-র হার্ট অ্যাটাক হতে বসেছিল।

সম্প্রতি উর্বশী তাঁর গাড়ি থেকে নামার সময় তাঁকে ঘিরে ধরেছিলেন পাপারাৎজির দল। তাঁদের ফটোশুটের জন্য পোজ দিতে গিয়ে উর্বশীর হাত থেকে পড়ে যায় তাঁর নতুন কেনা আইফোন 13 । উর্বশী ভয় পেয়ে যান এই ভেবে, তাঁর ফোন ভেঙে যায়নি তো! অপরদিকে পাপারাৎজিদের একাংশ ক্যামেরার পিছন থেকে তাঁকে শান্ত হতে বলেন এবং ফোনটি চেক করতে বলেন। শেষমেশ দেখা যায়, উর্বশীর ফোন ঠিক আছে। এই ভিডিওটি ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়। তারপর থেকেই নেটিজেনদের একাংশ উর্বশীর রোজগার ও তাঁর ফোন নিয়ে কটাক্ষ করতে শুরু করেছেন।

নেটিজেনদের একাংশ বলেন, ফোনের কিছু ক্ষতি হলে উর্বশীর কিডনি ফেল করে যাবে। অনেকে বলেছেন, উর্বশী আরেকবার দুবাই গেলেই আরেকটি ফোন কিনতে পারবেন। অনেকে বলছেন ‘ভারসাচে’ গায়ক তাঁর প্রেমিকা উর্বশীকে আরও একটি আইফোন উপহার দেবেন। কিন্তু উর্বশী এই ধরনের ট্রোলে কর্ণপাত করেননি।

ভিডিওতে উর্বশীর স্টাইল যথেষ্ট লক্ষ্যণীয়। তাঁর পরনে রয়েছে কালো রঙের রাফল স্লিভড টপ ও কালো জিনস। উর্বশীর গলায় রয়েছে সোনালি নেকপিস ও মুখে মাস্ক। কিছুদিন আগে একটি বলরুম গাউনে ক্যামেরাবন্দী হয়েছিলেন উর্বশী। এরপর অনেকের ধারণা হয় গাউনটির দাম 40 লাখ টাকা। কিন্তু পরে উর্বশী জানান, এই ধারণা সম্পূর্ণ ভুল। গাউনটির প্রকৃত দাম এক লক্ষ টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media