whatsapp channel

Moushumi Chatterjee: ঘনিষ্ঠ দৃশ্যে অসুবিধা হত: মৌসুমী চট্টোপাধ্যায়

মাত্র কয়েক মাস আগেই বিস্ফোরক সাক্ষাৎকারে সকলকে চমকে দিয়েছিলেন কিংবদন্তী অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায় (Moushumi Chatterjee)। কেরিয়ার তো বটেই, উঠে এসেছিল তাঁর ব্যক্তিগত জীবনের কিছু মুহূর্ত। মৌসুমীর কিছু কথার সাথে সহমত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মাত্র কয়েক মাস আগেই বিস্ফোরক সাক্ষাৎকারে সকলকে চমকে দিয়েছিলেন কিংবদন্তী অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায় (Moushumi Chatterjee)। কেরিয়ার তো বটেই, উঠে এসেছিল তাঁর ব্যক্তিগত জীবনের কিছু মুহূর্ত। মৌসুমীর কিছু কথার সাথে সহমত ছিলেন তাঁর অনুরাগীদের একাংশ। কিন্তু অনেকেই মানতে পারেননি তাঁর অভিমত। তবে প্রত্যেকের মতামত তাঁদের ব্যক্তিগত। এবার মৌসুমী রসবোধের পরিচয় দিলেন কপিল শর্মা (Kapil Sharma)-র শোয়ে উপস্থিত হয়ে।

Advertisements

কপিলের শোয়ের এই বিশেষ পর্বে মৌসুমী ছাড়াও উপস্থিত ছিলেন রীনা রায় (Reena Roy। কপিল বরাবর স্পষ্টকথন অথচ হাস্যরসে পূর্ণ মজাদার কূটকৌশলী প্রশ্নের জন্য বিখ্যাত। ফলে রেহাই পেলেন না মৌসুমীও। কপিল তাঁকে প্রশ্ন করেন, সেটে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে সবচেয়ে বেশি সমস্যা হত কোন অভিনেতার! মৌসুমী উত্তর দেন, যিনি অভিনয় বা রোম‍্যান্স পারতেন না, তাঁর সমস্যা হত ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে। তবে মৌসুমীর মতে, যাঁরা এই কাজ পারতেন, তাঁদের ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে আপত্তি ছিল না। সকলে তাঁর কথা শুনে হেসে ফেলেন। তবে কপিল এত সহজে ছেড়ে দেওয়ার পাত্র নন।

Advertisements

তিনি মৌসুমীকে জিজ্ঞাসা করেন, ফিল্মের সেটে কে সবচেয়ে বেশি ফ্লার্ট করতেন! মৌসুমী বলেন, তিনিই সবচেয়ে বেশি ফ্লার্ট করতেন। কপিল জানান, মৌসুমীর কথা শুনে তিনি মজা পেয়েছেন। কিন্তু মৌসুমী বলেন, তাঁর কাছে মজা করার অনেক সময় রয়েছে। এরপরেই হেসে ফেলেন অর্চনা পূরণ সিং (Archana Puran Singh), কৃষ্ণা অভিষেক (Krushna Abhishek)-রাও। তবে এদিন মৌসুমী পুরানো ও নতুন যুগের নায়কদের তুলনা করেন।

Advertisements

মৌসুমী বলেন, তাঁদের সময় কে নায়ক তা বলার দরকা পড়ত না। কিন্তু বর্তমানে নায়ক পাশে দাঁড়িয়ে থাকলেও বোঝা যায় না। কাউকে চিনিয়ে দিতে হয়।

Advertisements

whatsapp logo
Advertisements