whatsapp channel

Malaika Arora: স্বচ্ছ পোশাকে স্পষ্ট সমস্ত শরীরী ভাঁজ, বিনা অন্তর্বাসেই লেন্সবন্দি মালাইকা

উইকিপিডিয়ায় তাঁর বয়স বলছে প্রায় ৫০ ছুঁইছুঁই। কিন্তু মালাইকা অরোরাকে (Malaika Arora) দেখে তা বোঝা দায়। বলিউডের হটেস্ট আইটেম ডান্সারদের মধ্যে প্রথম দিকেই নাম থাকবে তাঁর। বলিউডের 'মুন্নি' তিনি। বছরের…

Nirajana Nag

Nirajana Nag

উইকিপিডিয়ায় তাঁর বয়স বলছে প্রায় ৫০ ছুঁইছুঁই। কিন্তু মালাইকা অরোরাকে (Malaika Arora) দেখে তা বোঝা দায়। বলিউডের হটেস্ট আইটেম ডান্সারদের মধ্যে প্রথম দিকেই নাম থাকবে তাঁর। বলিউডের ‘মুন্নি’ তিনি। বছরের পর বছর ধরে চলা সুপারহিট আইটেম সংয়ে নেচেছেন মালাইকা। শাহরুখ খানের সঙ্গে ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে ট্রেনের মাথার উপরে তাঁর নাচ আজও মনে গেঁথে রয়েছে সিনে প্রেমীদের।

এখন অবশ্য আর আইটেম গানে নাচতে দেখা যায় না মালাইকাকে। রিয়েলিটি শোতে বিচারকের আসনেই বেশি দেখা মেলে তাঁর। যদিও অনেকের মতেই, এখনো তিনি মঞ্চে উঠলে তাবড় নৃত্যশিল্পীদের ঘাম ছুটে যাবে। পঞ্চাশের দোরগোড়ায় দাঁড়িয়েও তাঁর ফিটনেস রীতিমতো ঈর্ষনীয়। কখনো জিমে শরীরচর্চার ভিডিওর জন্য, কখনো তাঁর খোলামেলা পোশাকের জন্য এখনো চর্চায় উঠে আসেন তিনি। সম্প্রতি আরো একটি বিষয়ের জন্য লাইমলাইটে এলেন মালাইকা।

Malaika Arora: স্বচ্ছ পোশাকে স্পষ্ট সমস্ত শরীরী ভাঁজ, বিনা অন্তর্বাসেই লেন্সবন্দি মালাইকা

একটি ভিডিও ভাইরাল হয়েছে মালাইকার। একটি অনুষ্ঠানে অংশ নিতে তিনি যে পোশাক পরেছিলেন তার সূত্রেই সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। সম্পূর্ণ স্বচ্ছ একটি গাউনে ধরা দিয়েছিলেন মালাইকা। বিপজ্জনক ডিপ নেকলাইন, ব্যাকলেস পোশাকে বিনা অন্তর্বাসেই ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায় তাঁকে। সঙ্গে পান্নাখচিত হীরের নেকলেস এবং মানানসই মেকআপ নিয়ে এদিনের লুক সম্পূর্ণ করেছিলেন তিনি। তবে যাবতীয় লাইমলাইট কেড়ে নেয় মালাইকার পরনের পোশাক। এই পোশাকে শরীরের সমস্ত বাঁক স্পষ্ট হয়ে উঠেছিল তাঁর।

বর্তমানে আর ক্যামেরার সামনে বিশেষ দেখা যায় না মালাইকাকে। স্রেফ রিয়েলিটি শোয়ের বিচারের জন্য ক্যামেরার সামনে আসেন তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে এখন বেশ ব্যস্ত মালাইকা। সলমন খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর নিজের থেকে বয়সে ঢের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। অনেক গুলো বছর হয়ে গেল একসঙ্গে রয়েছেন তাঁরা। মাঝে মাঝেই তাঁদের বিয়ের গুঞ্জন মাথাচাড়া দিয়ে ওঠে। তবে এখনো পর্যন্ত এ ব্যাপারে কোনো মন্তব্য করতে শোনা যায়নি তাঁদের।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই