Hoop PlusTollywood

Tathagata-Debleeba: ‘গভীর জলের মাছ’, বিচ্ছেদের পর দেবলীনার জন্মদিনে খোঁচা নাকি প্রশংসা তথাগতর!

তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukhopadhyay) ও দেবলীনা দত্ত (Devleena Dutta)-র বিবাহ বিচ্ছেদ আইনত না হলেও তাঁদের সেপারেশন যথেষ্ট শকিং ছিল। অনেকেই এই বিচ্ছেদের পিছনের মূল কারণ হিসাবে বিবৃতি চট্টোপাধ্যায় (Bibriti Chatterjee)-র নামোল্লেখ করলেও এই ধরনের সম্ভাবনা নাকচ করেছেন অভিনেত্রী। তবে সম্প্রতি দেবলীনার জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন তথাগত।

তথাগত ও দেবলীনার সম্পর্ক ভাঙার কারণ হিসাবে তৃতীয় ব্যক্তির আগমনের কথা বলা হলেও এদিন সব ভুলে দেবলীনাকে ভালোবাসায় ভরা শুভেচ্ছা জানিয়েছেন তথাগত। তথাগত তাঁর ফিল্ম ‘ভটভটি’-র একটি ছবি পোস্ট করে দেবলীনার উদ্দেশ্যে লিখেছেন, থাকে ডাঙায় কিন্তু গভীর জলের মাছ। ছবিতে দেখা যাচ্ছে, নীল জলের নিচে একজন মানুষ ডুবসাঁতার দিচ্ছেন। তাঁর চারপাশে সামুদ্রিক প্রাণী। এই শুভেচ্ছাবার্তা দেখে নেটিজেনদের একাংশের মনে হয়েছে, স্বামী-স্ত্রী না হলেও বর্তমানে তথাগত ও দেবলীনা খুব ভালো বন্ধু। সেপারেশনের সময় তথাগত লিখেছিলেন, কখনও তাঁকে ও দেবলীনাকে একসাথে কফি খেতে দেখতে পাওয়া যাবে। কিন্তু দেবলীনা বলেছিলেন, যে সম্পর্ক ভেঙে গেছে, সেখানে তিনি অন্তত কফি খেতে যেতে পারবেন না। দেবলীনার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন বিবৃতিও।

তথাগত প্রায়ই তাঁর ফিল্ম ‘ভটভটি’-র বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তার প্রোমোশন করেন। এই ফিল্মের নায়িকা বিবৃতি ও নায়ক ঋষভ বসু (Rishabh Basu)। এই ফিল্ম তৈরির সময় থেকেই তথাগত ও বিবৃতির সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল চারিদিকে। পরবর্তীকালে বিবৃতি একটি ছবি শেয়ার করেছিলেন যাতে তাঁর পরনে ছিল একটি শার্ট। সেই শার্টটি দেখে দেবলীনা বলেছিলেন, এটি তাঁর চেনা।

তবে দেবলীনার জন্মদিনে তথাগত ‘ভটভটি’-র ছবি শেয়ার করে জানিয়েছেন, ডাঙার মাছের লুক ডিজাইন করেছেন দেবলীনা ও পৌলমী গুপ্ত (Poulomi Gupto)। জলের নিচে এই পৃথিবী তৈরি করেছেন রজত দলুই (Rajat Daloi) ও রাতুল বোধক (Ratul Bodhok)। পরোক্ষভাবে এই পোস্টের মাধ্যমে টিম ‘ভটভটি’-কে ধন্যবাদ জানিয়েছেন তথাগত।

whatsapp logo