whatsapp channel

সম্পর্কের গুঞ্জনের মাঝেই বড় চমক, শ্রাবন্তীকে নিয়ে বিশেষ ঘোষণা পরিচালক শুভ্রজিতের

টলিউডের আসন্ন ছবিগুলির মধ্যে যেটিকে ঘিরূষে উন্মাদনা সবথেকে বেশি যেটিকে ঘিরে, সেটি নিঃসন্দেহে 'দেবী চৌধুরানী'। শুভ্রজিৎ মিত্রের (Subhrajit Mitra) ছবিতে মুখ্য চরিত্র দেবী চৌধুরানীর ভূমিকায় থাকছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti…

Avatar

Nirajana Nag

টলিউডের আসন্ন ছবিগুলির মধ্যে যেটিকে ঘিরূষে উন্মাদনা সবথেকে বেশি যেটিকে ঘিরে, সেটি নিঃসন্দেহে ‘দেবী চৌধুরানী’। শুভ্রজিৎ মিত্রের (Subhrajit Mitra) ছবিতে মুখ্য চরিত্র দেবী চৌধুরানীর ভূমিকায় থাকছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। সদ্য শেষ হয়েছে ছবিটির শুটিং। অভিনেতা অভিনেত্রীদের শুটিংয়ের ফাঁকে বৈশিষ্ট্য কিছু ছবি শেয়ার করা হয়েছিল। এবার ফেল বড় সুখবর উঠে এল টলিপাড়া থেকে।

দেবী চৌধুরানীর শুটিং শেষ হতে না হতেই আরো একটি ছবির ঘোষণা সেরে ফেললেন পরিচালক। এবার থ্রিলার ঘরানায় পা রাখছেন তিনি। তাঁর আসন ছবির নাম ‘কালমৃগয়া’। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে শুভ্রজিৎ বলেন, তিনি শার্লক হোমস, অ্যালফ্রেড হিচককের ভক্ত। তাঁদের থেকে অনুপ্রাণিত হয়েই ছবিটি তৈরি করছেন তিনি। পরিচালক জানান, দ্বিতীয় বিশ্বযুদ্ধের পরের ইউরোপ এই ছবির প্রেক্ষাপট। কয়েকজন বাঙালি সেখানে গিয়ে জড়িয়ে পড়ে খুনের ঘটনায়। পরিচালক আরো জানান, এই ছবিটি হতে চলেছে সাদা কালো। বিভিন্ন বিদেশি লোকেশনে হবে শুটিং।

দেবী চৌধুরানীর পর শুভ্রজিতের এই ছবিতেও মুখ্য চরিত্রে থাকছেন শ্রাবন্তী। বিগত বেশ অনেক দিন ধরেই দুজনের মধ্যে চলছে বিশেষ সম্পর্কের গুঞ্জন। সেই কারণেই আবারো তাঁর ছবিতে সুযোগ পেলেন শ্রাবন্তী, এমনটাও তো অনেকে বলতে পারে। তবে শুভ্রজিৎ স্পষ্টই বলেন, তিনি অনেক অভিনেতাদের সঙ্গেই একাধিক বার কাজ করেন। অভিযাত্রিক এর পরেও আবারো অর্জুন চক্রবর্তী, সব্যসাচী চক্রবর্তীর সঙ্গে কাজ করেছেন তিনি। শুধুমাত্র শ্রাবন্তী একজন নারী, তিনি পুরুষ, তাই এই কথাগুলি উঠছে।

দেবী চৌধুরানী ছবির ঘোষণার আরো আগে থেকেই নাকি তাঁদের মধ্যে পরিচয় পর্ব হয়ে গিয়েছিল। আর সেটা ঘটেছিল বেঙ্গালুরু চলচ্চিত্র উৎসবে। দুজনে একসঙ্গে গিয়েছিলেন সেখানে। শোনা যায়, গোটা চলচ্চিত্র উৎসবের সময়টা জুড়েই নাকি কথাবার্তা চলেছিল তাঁদের মধ্যে। তারপর কলকাতায় ফিরেই পরিচালক ঘোষণা করেন, শ্রাবন্তীকে নিয়েই দেবী চৌধুরানী করতে চলেছেন তিনি। এর আগে এক সাক্ষাৎকারে শুভ্রজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন উড়িয়ে শ্রাবন্তী বলেছিলেন, ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে প্রেম করতে হবে? তাঁর নিজস্ব কোনো যোগ্যতা কি নেই? এত বছর কাজ করার পরেও এসব অবাঞ্ছিত কথা শুনতে হলে খারাপ লাগে বলে মন্তব্য করেন শ্রাবন্তী।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই