whatsapp channel

এসি সারানোর বাহানায় গৃহবধূর সঙ্গে কুকীর্তি, এই ভিডিও একা দেখলেই মজা পাবেন

সবচেয়ে উল্লেখযোগ্য ব্যাপারগুলো বর্তমানে দর্শকমহলের একাংশই কিন্তু এই ধরনের খোলামেলা দৃশ্য দেখতে বেজায় পছন্দ করেন। রীতি মতন তারা উপভোগ করেন প্রত্যেকটি দৃশ্য একটা দৃশ্য কিন্তু কোনোভাবেই তারা মিস করতে চায়…

Shreya Chatterjee

Shreya Chatterjee

সবচেয়ে উল্লেখযোগ্য ব্যাপারগুলো বর্তমানে দর্শকমহলের একাংশই কিন্তু এই ধরনের খোলামেলা দৃশ্য দেখতে বেজায় পছন্দ করেন। রীতি মতন তারা উপভোগ করেন প্রত্যেকটি দৃশ্য একটা দৃশ্য কিন্তু কোনোভাবেই তারা মিস করতে চায় না, এখানে দেখানো নায়ক নায়িকাদের রোমান্টিক সিন এবং বিছানায় উত্তপ্ত করা গরম গরম দৃশ্য দেখবেন না তা কি হতে পারে। এই মুহূর্তে একটি অফিসিয়াল ট্রেলার পুনরায় আবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পর্দায়।

দর্শকরা রীতিমতন তারিয়ে তারিয়ে উপভোগ করেন প্রত্যেকটি মাখোমাখো দৃশ্য। টেলিভিশনে হলে অনেক সময় সকলের সামনে বসে এই সমস্ত দৃশ্যগুলি উপভোগ করতে হয়তো লজ্জা লাগে। সেই জন্যই তো প্রত্যেকে হাতে একটা করে মুঠোফোন রেখে দিয়েছেন। আর তার মধ্যেই এমন বড়দের জন্য ছবি সহজেই দেখা যায়।যেখানে কিন্তু বেশ বোল্ড কতগুলি দৃশ্য দেখা গেছে। যা দশর্করা বেশ উপভোগ করেছেন।

সোশ্যাল মিডিয়া হল এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে কিন্তু বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে পারে। কোন সাধারণ মানুষ তার নিজের প্রতিভার গুণে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অসাধারণ হয়ে যেতে পারেন অর্থাৎ সকলের কাছে পৌঁছে যেতে পারেন সহজেই।সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একজন গৃহবধূ ল্যাপটপে বসে কাজ করছেন। তার ভীষণ গরম লাগছে শুরু করে। সে নীল শাড়িতে লাস্যময়ী রূপে সেজে আছে। এই সময় তার বাড়িতে আসেন একজন এ সি সারাতে।

তারপরে সেই ব্যক্তির সঙ্গে তার একটা সম্পর্ক তৈরি হয় তা কিন্তু তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন দর্শক মহল। ভিডিওটি কিছুদিন আগে ইউটিউবে শেয়ার করা হয়েছে ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। অনেকেই কমেন্ট করে প্রশংসা করেছেন।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক