whatsapp channel

Viral: গোলাপি ঘাগড়া চোলিতে এইভাবে নেচে নেটদুনিয়ায় ঝড় তুললেন স্বপ্না চৌধুরী, তুমুল প্রশংসা নেটিজেনদের

হরিয়ানার নৃত্যশিল্পী ও অভিনেত্রী স্বপ্না চৌধুরী (Swapna Chowdhury) কয়েক বছর আগে মা হয়েছেন। কিন্তু মা হওয়ার পরেও তাঁর শরীরে স্বপ্না মেদ জমতে দেননি। মা হওয়ার কিছুদিন পরেই স্বপ্না আবারও ফিরেছেন…

Avatar

হরিয়ানার নৃত্যশিল্পী ও অভিনেত্রী স্বপ্না চৌধুরী (Swapna Chowdhury) কয়েক বছর আগে মা হয়েছেন। কিন্তু মা হওয়ার পরেও তাঁর শরীরে স্বপ্না মেদ জমতে দেননি। মা হওয়ার কিছুদিন পরেই স্বপ্না আবারও ফিরেছেন বিনোদন জগতে। তাঁর মিউজিক ভিডিও ‘চন্দ্রাওয়াল’ রীতিমত জনপ্রিয় হয়েছিল। সম্প্রতি স্বপ্না আবারও নজর কাড়লেন তাঁর নাচের মাধ্যমে।

স্বপ্নার একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। সাম্প্রতিক কালে ভাইরাল হওয়া ভিডিওটি প্রকৃতপক্ষে চার বছর আগে ‘টি-সিরিজ’ মিউজিক কোম্পানি থেকে প্রকাশিত হয়েছিল। এমনকি এই ভিডিওটি শেয়ার করা হয়েছিল টি-সিরিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। সেখান থেকে আবারও নতুন করে ভাইরাল হয়ে স্বপ্নার ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। এই মিউজিক ভিডিওর গান গেয়েছেন সুনিধি চৌহান (Sunidhi Chauhan)। মিউজিক ভিডিওতে স্বপ্নার পরনে রয়েছে হালকা গোলাপি রঙের লেহেঙ্গা-চোলি। এই ভিডিওতে তাঁর সাথে স্ক্রিন শেয়ার করেছেন বলিউড অভিনেত্রী কৃতী খারবান্দা (Kriti Kharbanda)।

‘বিগ বস’-এর ঘরে সকলের নজরে আসেন স্বপ্না। সেখানে জানা যায়, শৈশবে দারিদ্র্যের কারণে পড়াশোনা ছেড়ে নাচ করে উপার্জন করতেন স্বপ্না। ক্রমশ নৃত্যশিল্পী হিসাবে বিখ্যাত হয়ে উঠেছেন তিনি। বিভিন্ন রাজনৈতিক মঞ্চেও ডাক পড়ে তাঁর। তবে স্বপ্নার ইচ্ছা বলিউডে অভিনয় করার। কিন্তু বলিউডে কাস্টিং কাউচের সম্মুখীন হওয়ার কথা জানিয়েছিলেন স্বপ্না।

করোনা পরিস্থিতিতে লকডাউনের কারণে কার্যতঃ কর্মহীন হয়ে পড়েছিলেন স্বপ্না। কিন্তু আনলক পর্বে অনুষ্ঠানের ক্ষেত্রে বিভিন্ন বিধিনিষেধ আরোপ করা হলে স্বপ্না সরব হয়েছিলেন। তাঁর মতে, এভাবে অনুষ্ঠান করার ক্ষেত্রে বিধিনিষেধ আরোপ করা হলে তাঁর মতো শিল্পীদের পক্ষে জীবন ধারণ করা মুশকিল হয়ে যাবে। এই ব্যাপারে তিনি বিজেপির দলীয় নেতৃত্বের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করলেও লাভ হয়নি।

whatsapp logo