whatsapp channel

কাজের লোকের সাথে ঘনিষ্ঠতায় মাতল বাড়ির মালিক, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই শর্টফিল্ম

শর্ট ফিল্ম বানালেও বিভিন্ন শর্ট ফিল্ম প্রতিযোগিতা অথবা শর্ট ফিল্ম ফেস্টিভ্যালে তা প্রদর্শনের ব্যবস্থা করার জন্য নির্দিষ্ট আর্থিক খরচ রয়েছে। তা অনেকেইবহন করতে পারেন না। অনেকে আবার মনে করেন, শর্ট…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শর্ট ফিল্ম বানালেও বিভিন্ন শর্ট ফিল্ম প্রতিযোগিতা অথবা শর্ট ফিল্ম ফেস্টিভ্যালে তা প্রদর্শনের ব্যবস্থা করার জন্য নির্দিষ্ট আর্থিক খরচ রয়েছে। তা অনেকেইবহন করতে পারেন না। অনেকে আবার মনে করেন, শর্ট ফিল্ম ফেস্টিভ্যালে যাওয়ার প্রয়োজন নেই। ফলে বাংলার পাশাপাশি কিছু হিন্দি ইউটিউব চ্যানেল রয়েছে যাতে আপলোড করা হয়েছে হিন্দিভাষী শর্ট ফিল্ম । এই ধরনের একটি ইউটিউব চ্যানেল ‘এফ ডব্লিউ এফ বিগ শর্টস’-এ গত 12 ই মার্চ আপলোড করা হয়েছিল হিন্দি শর্ট ফিল্ম ‘চসকা’। এই শর্ট ফিল্মটি পরিচালনা করেছেন সুনীল শর্মা (Sunil Sharma)। ‘চসকা’-য় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন খুশি খান (Khushi Khan), সুমিত সিং (Sumit Singh), শমা খান (Sama Khan), শাহবাজ বেদী (Shahbaaz Bedi), ধীরজ সিং (Dhiraj Singh)।

Advertisements

এখনও অবধি ‘চসকা’-র ভিউ অতিক্রম করেছে আড়াই লক্ষ। মীনাক্ষী এক গৃহবধূর বাড়ির কাজের লোক কাজ ছেড়ে চলে যায়। সে ব্যস্ত হয়ে কাজের লোক খুঁজতে থাকে। একসময় তাদের ড্রাইভার সুরেশ, রানী নামে একটি মেয়েকে ওই বাড়ির কাজের জন্য নিয়ে আসে। রানী তাদের পাশের বস্তিতে থাকে। একসময় রানী এসে পৌঁছায় মীনাক্ষীর বাড়িতে। মীনাক্ষী তার স্বামী রমনের সাথে রানীর আলাপ করিয়ে দেয়। প্রকৃতপক্ষে, সুরেশের প্রেমিকা রানী। মীনাক্ষীর অগোচরেই চলতে থাকে তাদের প্রেম পর্ব। কিন্তু রানীর উপর ওই বাড়ির ওয়াচম্যানের নজর পড়ে। সে রানীকে অশালীন কটাক্ষ করলে রানী তাকে চড় মারার হুমকি দেয়। ওয়াচম্যান রানীর হাত ধরে টানাটানি করার সময় রমন তা দেখে পুলিশে অভিযোগের ভয় দেখায় ওয়াচম্যানকে।

Advertisements

কিন্তু মীনাক্ষীর অজান্তে একসময় রমনের সাথে রানীর অবৈধ শারীরিক সম্পর্ক তৈরি হয়। এমনকি একসময় মীনাক্ষীর পছন্দের রাতপোশাক পরে রমনের শয্যাসঙ্গিনী হতে শুরু করে রানী। ধীরে ধীরে বদলে যায় রানীর রূপ। সে রীতিমত আধুনিকা হয়ে ওঠে। কিন্তু একসময় সে রমনকে বিয়ের প্রস্তাব দেয়। রমন তার কাছে সময় চায়। একদিন রমন ও রানীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে সুরেশ। কিন্তু রমন তাকে টাকার লোভ দেখিয়ে মুখ বন্ধ করতে চায়। সুরেশ নিজের মুখ বন্ধ রাখে না। সে মীনাক্ষীকে সব ঘটনা জানিয়ে দেয়।

Advertisements

মীনাক্ষী প্রথমে বিশ্বাস করতে চায় না। কিন্তু পরে সে স্বচক্ষে সব কিছু দেখে চমকে যায়। এমনকি মীনাক্ষী জানতে পারে, রমন তাকে ডিভোর্স দিয়ে রানীকে বিয়ে করতে চায়। রানী রমকে বলে, যদি রমনের ডিভোর্স না হয়, তাহলে তার কি হবে! রমন বলে, প্রয়োজনে সে মীনাক্ষীকে খুন করবে। সেই রাতে মীনাক্ষী নিজের হাতে খাবারের সাথে বিষ মিশিয়ে খুন করে রমনকে।

Advertisements
whatsapp logo
Advertisements