whatsapp channel

Tanushree Chakraborty: কিডনিতে সংক্রমণ! হাসপাতালে ভর্তি বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী

পুজোর মুখেই যেন শারীরিক অবনতি, কিডনির সংক্রমণ নিয়ে ভর্তি হতে হয় হাসপাতালে। গত ১৭ ই সেপ্টেম্বর, বিশ্বকর্মা পুজোর দিন কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী ( Tanusree…

Avatar

পুজোর মুখেই যেন শারীরিক অবনতি, কিডনির সংক্রমণ নিয়ে ভর্তি হতে হয় হাসপাতালে। গত ১৭ ই সেপ্টেম্বর, বিশ্বকর্মা পুজোর দিন কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী ( Tanusree Chakraborty) । কেমন আছেন তিনি বর্তমানে?

এখনও হাসপাতালেই আছেন অভিনেত্রী, তবে তার অবস্থার উন্নতি হয়েছে অনেকটা। সেহেতু তাকে ছেড়ে দেওয়া হবে আগামীকালের মধ্যেই। ২০১০ সাল থেকে বেশ কিছু বাংলা ছবিতে অভিনয় করেছেন তনুশ্রী। ‘উড়ো চিঠি’, ‘বেডরুম’, ‘শূন্য’, ‘বুনো হাঁস’, ‘খাদ’, ‘গুমনামী’র মতো একাধিক ছবিতে। বয়স তার বর্তমানে ৩৮, অবিবাহিতা এবং সিঙ্গেল। তাই, দর্শক মনে তনুশ্রীকে নিয়ে আলাদা ক্রেজ রয়েছে।

কিছুদিন আগেই আমেরিকা থেকে ফেরেন অভিনেত্রী। মোট তিনটি বাংলা ছবি (‘আবার বছর ২০ পরে’, ‘কাঞ্চনজঙ্ঘা’, ‘সামসারা’) নিয়ে আমেরিকা যান তনুশ্রী। ফেরেন একগুচ্ছ প্রশংসা নিয়ে। এও জানা যায় যে ইতিমধ্যে, অভিনেত্রী বলিউডে পা রেখে ফেলেছেন। সূত্রের খবর, জোধপুর, উদয়পুরে তিনি শ্যুটিং সম্পন্ন করেছেন, এবং এই প্রথম তিনি টলিউড ছেড়ে বলিউড পাড়ি দিয়েছেন। তাই একদিকে যেমন আনন্দ, অন্যদিকে নিরানন্দ এটাই যে দীর্ঘদিনের প্রেমে এসেছে বিচ্ছেদ। বহুদিন ধীরে তনুশ্রী তার বিশেষ বন্ধু ব্যবসায়ী রাজকুমার গুপ্তার সঙ্গে প্রেম করছিলেন। এখন সূত্র বলছে সেই প্রেমে ভাঙন এসেছে, এবং কারণ দেখানো হচ্ছে যে এই মুহূর্তে নাকি বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন না নায়িকা, এবং কেরিয়ারে মন দিতে চাইছেন। কারণটি কতদূর সত্য সেটি জানা না গেলেও বয়স ৩৮ এ এসেও কেরিয়ার নিয়ে উচ্চাকাঙ্খী ও আশাবাদী তনুশ্রী চক্রবর্তী।

পুজোর মধ্যে অভিনেত্রীকে হয়তো সেভাবে দেখা নাও যেতে পারে, কারণ আগামীকাল হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি। আপাতত সুস্থ আছেন তিনি। পাইলোনেফ্রাইটিস (Pyelonephritis) অর্থাৎ কিডনী সংক্রমণে কাহিল হয়ে গিয়েছেন তনুশ্রী। তাই তাকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি হতে হয়। এখন সবটাই চিকিৎসকদের আয়ত্তে, সুস্থ আছেন তনুশ্রী, খুব শীঘ্রই কাজে ফিরবেন তিনি।

whatsapp logo