Hoop VideoHoop Viral

VIDEO: নতুন লাস্যময়ী নায়িকাকে দেখে হুঁশ খোয়ানোর জোগাড় খেসারির, দরজা বন্ধ করে দেখুন হট ভিডিও

মানুষের পছন্দ পরিবর্তনশীল। বিশেষ করে দীর্ঘদিন এক ধরণের গতে বাঁধা বিনোদন দেখতে দেখতে করোনার সময় থেকেই স্বাদ বদলাতে শুরু করে দর্শকদের। আসলে সে সময়ে ঘর বন্দি মানুষ বিশ্বের বিভিন্ন প্রান্তের সংষ্কৃতি, বিনোদনের সংস্পর্শে এসেছিল। বিভিন্ন ধরণের কনটেন্ট দেখতে দেখতে সেই আগ্রহটা রয়ে গিয়েছে অনেকেরই। সেই কারণেই আচমকা বলিউডের অধঃপতন এবং বিভিন্ন আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রিগুলির উত্থান, যাদের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি (Bhojpuri Industry) অন্যতম।

ভোজপুরি সিনেমা অবশ্য দর্শকদের একাংশের মধ্যে আগে থেকেই জনপ্রিয় ছিল। বিভিন্ন সময়ে বহু ভোজপুরি গান ভাইরাল হয়েছে। কয়েকটি গান রীতিমতো এক দশক ধরে জনপ্রিয় হয়ে রয়েছে। নানান পুজো থেকে শুরু করে পিকনিক, অনুষ্ঠানেও বহুবার শোনা গিয়েছে ভোজপুরি গান। আর এখন সেই সব গানের সঙ্গে সঙ্গে খ্যাতির আলোয় আসছেন ভোজপুরি অভিনেতা অভিনেত্রীরাও।

সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবে মাঝে মধ্যেই ভাইরাল হয়ে থাকে ভোজপুরি গান এবং নাচের ভিডিও। ইউটিউবে চোখ রাখলেই ভোজপুরি অভিনেতা অভিনেত্রীদের নানান রকম ভিডিও দেখা যায়। নিরাহুয়া, অক্ষরা, খেসারি লাল যাদবের মতো অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকে রয়েছেন ইন্ডাস্ট্রিতে। পাশাপাশি নতুন অভিনেতারাও জনপ্রিয়তা পাচ্ছেন সিনেমা, মিউজিক ভিডিওতে। তবে এই প্রতিবেদনে যে মিউজিক ভিডিওটির কথা বলা হচ্ছে সেখানে লাইমলাইট কেড়ে নিয়েছেন জনপ্রিয় অভিনেতা খেসারি লাল যাদব।

ভোজপুরি ইন্ডাস্ট্রির সব জনপ্রিয় অভিনেত্রীদের সঙ্গেই কাজ করে ফেলেছেন খেসারি। তবে এই ভিডিওতে এক নতুন নায়িকাকে দেখা গিয়েছে তাঁর সঙ্গে। সাহার আফশা নামে এই সুন্দরী নায়িকা নিজের লাস্য, রূপের মাদকতায় নেশা ধরিয়ে দিয়েছেন দর্শকদের। ‘মেহেন্দি লাগাকে রাখনা ৩’ ছবির ‘চুম্মে হাওয়ে কি হাওয়ে বন’ গানে চুটিয়ে রোম্যান্স করতে দেখা গিয়েছে নায়ক নায়িকাকে। খোলামেলা পোশাকে আবেদনময়ী ভঙ্গিমায় ভিডিওর ভোলই পালটে দিয়েছেন সাহার। তাই তো মাত্র এক বছরে সাড়ে চার লক্ষ ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে।

Related Articles