Hoop StoryHoop Viral

Viral: পরনে ফিনফিনে শাড়ি স্লিভলেস ব্লাউজ, বদ্ধ ঘরে অসাধারণ নাচলেন চার যুবতী, রইল ভিডিও

ছোট্ট একটা ঘর কাঠের ফ্লোর আর পিছনে একটা সুন্দর ইনডোর প্ল্যান্ট সাদা দেওয়াল এই হচ্ছে ঘরের সজ্জা। কিন্তু ঘরের সজ্জা। যতই সাধারণ হোক না কেন ৪ যুবতীর নাচ দেখে সোশ্যাল মিডিয়ার পুরুষরা কিন্তু রীতিমতন কেঁপে উঠেছে। তাদের অসাধারণ নৃত্য শৈলী দেখে সত্যিই অবাক হতে হয়, ট্রেসলেস ব্লাউজ খোলা চুলে তাদের অসাধারণ দেখতে লাগছে।

কাংনা কাংনা কাংনা, পায়েলিয়া পায়েলিয়া, এই গানের সঙ্গে তারা নাচ পরিবেশন করেছেন তারা এত সুন্দর ভাবে করেছেন যে তাদের কোনো খুঁত আপনি চোখে পড়বে না। প্রতিভা থাকলে বেশিদূর যেতে হয়না ছোট্ট একটা বদ্ধ ঘরে আপনার প্রতিভা পৌঁছে যেতে বারে দেশ-বিদেশের বেড়া জাল ভেদ করে অনেক দূরে। আর এটি একমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সম্ভব কারণ সোশ্যাল মিডিয়ায় পারে এই ভাবে দেশ-বিদেশের বেড়াজাল ভেঙে দিয়ে আপনার প্রতিভাকে অন্যের কাছে পৌঁছে দিতে।

নাচটি প্রায় ৬হাজার শেয়ার হয়েছে। তাদের অসাধারণ নাচ দেখে পাগল হয়েছেন গোটা নেট নাগরিকরা আর হবে নাই বা কেন, এত সুন্দর শাড়ি পরে নাচ সত্যি না দেখলে বিশ্বাস হয় না। আপনার বাড়ির ছোট ছোট ছেলে মেয়েকে পড়াশোনার পাশাপাশি এই ধরনের এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিজ এর সঙ্গে ও যুক্ত করবেন, কারণ শুধুমাত্র পড়াশোনার শিক্ষায় শিক্ষিত হতে পারে না বা আপনার ওই ছানাটি মধ্যে এটি কি ধরনের গুন আছে তার হয়তো পড়াশোনা ছাড়া অন্য কোন গুণ থাকতেই পারে তাই না করলে আপনি বুঝেই উঠতে পারবেন না তার কোন দিকে ইচ্ছা।

দেখে নিন ভাইরাল ভিডিও-

Related Articles