whatsapp channel

Arifin Shuvo: অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ (Arifin Shuvoo)-র উপর দিয়ে যাচ্ছে একের পর এক বিপর্যয়। ইতিমধ্যেই বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান (Sheikh Mujibar Rehman)-এর চরিত্রে অভিনয় করে দর্শকদের হৃদয়ের অনেক কাছাকাছি পৌঁছে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ (Arifin Shuvoo)-র উপর দিয়ে যাচ্ছে একের পর এক বিপর্যয়। ইতিমধ্যেই বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান (Sheikh Mujibar Rehman)-এর চরিত্রে অভিনয় করে দর্শকদের হৃদয়ের অনেক কাছাকাছি পৌঁছে গিয়েছেন। একের পর এক ভালো কাজ করার ক্ষিদে বেড়েছে। কিন্তু শারীরিক সমস্যা যেন পিছু ছাড়ছে না শুভর। 17 ই অক্টোবর, মঙ্গলবার ঢাকার একটি বেসরকারি হাসপাতাল থেকে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করেছেন শুভ।

Advertisements

ছবিতে দেখা যাচ্ছে, শুভ শুয়ে রয়েছেন হাসপাতালের বিছানায়। তাঁর পরনে হাসপাতালের পোশাক। শুভকে ঘিরে আলোচনা করছেন দুই চিকিৎসক। অভিনেতার হাতে চ্যানেল করা রয়েছে। শুভ ছবিগুলি শেয়ার করে জানিয়েছেন, গত কয়েক বছর ধরে পলিপাসের সমস্যায় ভুগছিলেন তিনি। কিন্তু গত কয়েক মাসে এই সমস্যা ক্রমশ জটিল আকার ধারণ করেছে। কিন্তু সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘মুজিব’-এর কারণে শুভ যথেষ্ট ব্যস্ত ছিলেন। ফলে হয়ে ওঠেনি চিকিৎসার সুযোগ। উপরন্তু যুক্ত হয়েছে স্লিপ অ্যাপনিয়া, শ্বাসকষ্ট ও ঘুমের সমস্যা। ফলে শারীরিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন শুভ। এই কারণে মঙ্গলবার বিকালে একটি ছোট অপারেশন করাতে হয়েছে তাঁকে। তবে হাসপাতালের বিছানায় শুয়েও শুভ ভোলেননি তাঁর ফিল্ম ‘মুজিব’-এর কথা।

Advertisements

শুভ তাঁর অনুরাগীদের অনুরোধ করেছেন ‘মুজিব’ দেখার জন্য। অপরদিকে তাঁর অনুরাগীদের একাংশ প্রিয় অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন। এর আগেও 2013 সালে ‘অগ্নি’ ফিল্মের শুটিং-এ ডান হাতে আঘাত পেয়েছিলেন শুভ। থাইল্যান্ডে তাঁর অপারেশন হয়েছিল। এরপর 2020 সালে ‘মিশন এক্সট্রিম’ ফিল্মের জন্য সিক্স প‍্যাক বানাতে নিয়মিত ওয়ার্কআউট করতে হচ্ছিল শুভকে।

Advertisements

ফলে ছিঁড়ে যায় তাঁর পায়ের লিগামেন্ট। এই কারণে শুভর অপারেশন হয়েছিল। আপাতত কিছুদিন বিশ্রাম নিয়ে আবারও শুটিং ফ্লোরে ফিরবেন শুভ।

Advertisements

whatsapp logo
Advertisements