whatsapp channel

লম্বা অপেক্ষা শেষে দুরন্ত কামব্যাক, এই সুন্দরীর সঙ্গে জুটি বেঁধে পর্দায় ফিরছেন নীল

বাংলা সিরিয়ালের 'চকোলেট বয়' নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তাঁর প্রাণবন্ত মেজাজ, হ্যান্ডসাম লুকস আর সাবলীল অভিনয় প্রতিভা প্রত্যেক বয়সের মানুষের কাছেই প্রিয় করে তুলেছে তাঁকে। বিভিন্ন ধরণের চরিত্রে অভিনয় করে…

Avatar

Nirajana Nag

বাংলা সিরিয়ালের ‘চকোলেট বয়’ নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তাঁর প্রাণবন্ত মেজাজ, হ্যান্ডসাম লুকস আর সাবলীল অভিনয় প্রতিভা প্রত্যেক বয়সের মানুষের কাছেই প্রিয় করে তুলেছে তাঁকে। বিভিন্ন ধরণের চরিত্রে অভিনয় করে ছোটপর্দার অভিনেতাদের মধ্যে নিজের একটি ভালো জায়গাও গড়ে তুলতে সক্ষম হয়েছেন তিনি। তবে বেশ অনেকদিন হয়ে গেল, কোনো ধারাবাহিকে দেখা যায় না নীলকে। ‘বাংলা মিডিয়াম’ শেষ হওয়ার পর আর কোনো প্রোজেক্টের ঘোষণা করেননি তিনি।

তবে দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার অবসান হতে চলেছে এবার। আবারো ক্যামেরার সামনে ফিরছেন নীল। তবে একা নয়। ছোটপর্দা তথা বড়পর্দার আরো এক পরিচিত মুখ শোলাঙ্কি রায়ের (Solanki Roy) সঙ্গে। গুঞ্জন বলছে, এবার নাকি একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে দর্শকদের প্রিয় এই দুই অভিনেতা অভিনেত্রীকে। তবে সেটা সিরিয়ালে নয়, ওয়েব সিরিজে।

হ্যাঁ, ডিজিটাল মাধ্যমে ডেবিউ করছেন নীল। হইচই বহু প্রতীক্ষিত সিরিজ ‘বোকা বাক্সতে বন্দি’তে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সিরিজে নীলের প্রথম লুক। সেই পোস্টারটি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘নতুন বছর হতে চলেছে দ্বিগুণ বেশি রোমাঞ্চকর! কারণ আসছে আমার প্রথম ওয়েব সিরিজ’। এই সিরিজেই শোলাঙ্কির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন নীল। খুব শীঘ্রই হইচই প্ল্যাটফর্মে লঞ্চ হতে চলেছে এই ওয়েব সিরিজটি।

ছোটপর্দায় বেশ অনেক বছর আগেই ডেবিউ করেছেন নীল। ‘ঠিক যেন লাভ স্টোরি’, ‘স্ত্রী’, ‘কৃষ্ণকলি’, ‘বাংলা মিডিয়াম’ এর মতো সিরিয়াল উপহার দিয়েছেন তিনি দর্শকদের। প্রতিটি সিরিয়াল হিট হলেও তাঁকে সর্বাধিক খ্যাতি দিয়েছিল ‘কৃষ্ণকলি’। নিখিল এর চরিত্রে অভিনয় করে গোটা বাংলার দর্শকদের মন জয় করেছিলেন নীল। তবে সেই তুলনায় বাংলা মিডিয়াম একটু হলেও হতাশ করেছিল দর্শকদের। এবার অভিনয় কেরিয়ারের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন নীল। অনুরাগীরাও খুশি তাঁর সাফল্যে। নতুন ওয়েব সিরিজে শোলাঙ্কির সঙ্গে তাঁর রসায়ন কেমন জমে সেটাই দেখার অপেক্ষায় দর্শকরা।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই