Hoop PlusTollywood

Monami Ghosh: সাতসকালে স্পোর্টস ব্রা পরে ঘাম ঝরালেন অভিনেত্রী মনামী!

বয়স চল্লিশ ছুঁইছুঁই। অভিনয় দক্ষতার জন্য অভিনেত্রী মনামী  ঘোষ (Monami Ghosh) বারবার প্রশংসা পেয়েছেন। তবে শুধু অভিনয় নয়, নাচের পারদর্শিতার জন্যেও প্রশংসা পেয়েছেন মনামী। তবে এই দুই গুন ছাড়াও আরও একটা গুণের জন্য সব সময় শিরোনামে থাকেন মনামী ঘোষ। তা হল তাঁর ফ্যাশন সেন্স। নিজের অসাধারণ স্টাইলিংয়ের জন্য তাঁকে নিয়ে চর্চার বাতাবরণ প্রায়ই তৈরি হয়। একদিকে পোশাকের বাহার, অন্যদিকে ছিমছাম পেলবের মতো টোনড ফিগার- সব মিলিয়ে যেন দিনের পর দিন আর বেশি সুন্দরী হয়ে উঠছেন এই বঙ্গতনয়া।

অন্যদিকে সামাজিক মাধ্যমে প্রায়ই নানা অবতারে ধরা দিয়ে অনুরাগীদের মন জয় করেন এই অভিনেত্রী। কখনো খোলামেলা বিকিনি বা মনোকিনি, কখনো আবার ট্র্যাডিশনাল লুকে ধরা দিয়ে থাকেন অভিনেত্রী। নিজের ফ্যাশন স্টাইলিংয়ের দস্তাবেজ থেকে জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্ত, সবই ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নেন অভিনেত্রী। তাই সামাজিক মাধ্যমে মনামীর দেখা মিললেই ভক্তদের মধ্যে তাকে ঘিরে তৈরি হয় ‘সেনসেশন’। কারণ সৌন্দর্যের সঙ্গে তিনি নিজেকে মেলে ধরেন ‘নগ্নিকা’ অবতারেও।

আর এবার এমনই একটি রিল ভিডিওতে নজর কাড়লেন টলিপাড়ার এই সুন্দরী অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন তিনি। আর এই ভিডিওতে তাকে দেখা গেল কালো রংয়ের টাইট স্পোর্টস ব্রা এবং কালো রংয়ের টাইট ট্র্যাক প্যান্টে। সঙ্গে মাথায় রয়েছে কালো রংয়ের একটি টুপি। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার টোনড নাভিস্থল থেকে তার ফর্সা শরীরের বেশিরভাগ অংশ। মেকআপহীন লুকেও যেন সৌন্দর্যের বাঁধ ভেঙেছেন তিনি। বেডরুমে দাঁড়িয়ে এই পোশাকে একটি ইংরেজি গানের তালে কোমর দুলিয়েছেন অভিনেত্রী।

ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি কি এর জন্য অনেক দেরি করে ফেললাম’। আর তাকে এই রূপে দেখেই ঘাম ঝরল তার অনুরাগীদের। অনেকেই কমেন্ট বক্সে ভালোবাসা, আগুন এবং ঘেমে নেয়ে যাওয়ার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। আবার একজন লিখেছেন, ‘তোমায় দেখলেই কেমন একটা হয়’; অন্যজন লিখেছেন, ‘এসব কি না করলেই নয়, তুমি তো এমনিতেই সুন্দরী’; আরেকজন আবার লিখেছেন, ‘মেকআপ ছাড়াই তোমাকে বেশি সুন্দর লাগে’।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)