Hoop PlusHoop TrendingTollywood

তৃণমূল নিয়ে বিস্ফোরক মন্তব্য শতাব্দী রায়ের, অসন্তোষ প্রতি পদে স্পষ্ট

নব্বইয়ের দশকে বাণিজ্যিক বাংলা ছবির অন্যতম প্রধান মুখ ছিলেন শতাব্দী রায়। বর্তমানে তিনি একজন মাননীয় তৃণমূল কংগ্রেস সাংসদ। সম্প্রতি তারই গলায় বেজে উঠলো তৃণমূল বিরোধী সুর। তাহলে কি ফের ছন্দপতন হতে চলেছে? তৃণমূল সাংসদ হয়েও গরম আবহাওয়া কেন?

নিজের দলের কার্যকলাপ নিয়ে বেশ চটে আছেন সাংসদ অভিনেত্রী। দলের লোকদের প্রতি তার অসহনীয় মনোভাব তৈরি হয়েছে। এদিন তাঁর বক্তব্য, ‘নেতা ও দল উভয়েরই পরস্পরের প্রতি সম্মান দেখানো উচিত। ‘ শতাব্দী রায়ের গলায় এমন দলবিরোধী সুর মুখ্যমন্ত্রীর টনক নড়িয়েছে। ঠিক তৃণমূলের প্রার্থীতালিকা ঘোষণার মুখে শতাব্দী রায়েক এই মন্তব্যে ফের জল্পনা রাজনৈতিক মহলে।

তাহলে কি তার দলত্যাগী হওয়ার ইচ্ছা আছে? না এমনটাও নয়। দিদির পাশেই আছেন তিনি। এবং এই প্রসঙ্গে শতাব্দী রায় এও বলেন, “সংসারে থাকতে গেলে মা, বাবা, স্বামীর বিরুদ্ধে রাগ হতেই পারে। তখন হয়তো রাগ করে পাল্টা কথাও ওঠে। তবে সেই মা , বাবা, বা স্বামীকে যদি পাশের বাড়ির কেউ, বা বাইরের কেউ টার্গেট করে কিছু বলেন, ‘তাহলে কি আপনি জবাব দেবেন না?’ তাঁর বক্তব্য, ভালোবাসার মানুষকে বাইরে থেকে কেউ কিছু বললে রুখে দাঁড়াতে হবে।”

সুতরাং দিদির সঙ্গেই আছেন তিনি। শুধু মাত্র নিজের রাগ ক্ষোভ ভোটের আগে উগরে দেন তিনি। অবশ্য এতে যে বিরোধী পক্ষের খোঁচা দেওয়ার জায়গা খানিকটা বেড়ে গেল তার দলনেত্রী ভালই বুঝেছেন। কিন্তু এখন একটাই ডায়লগ চারিদিকে – খেলা হবে। তাই খেলার জন্য চরম প্রস্তুতি নিচ্ছে তৃণমূল সরকার।

whatsapp logo