BollywoodHoop Plus

সাইবার ক্রাইমের শিকার বাংলা ওয়েব সিরিজের জনপ্রিয় অভিনেত্রী

সোশ্যাল মিডিয়ার রমরমা যত বেড়েছে, পাল্লা দিয়ে বেড়েছে অপব্যবহার। সাইবার ক্রাইমের ঘটনা দিনের পর দিন বেড়ে চলেছে। এবার সাইবার ক্রাইমের শিকার হলেন জনপ্রিয় ওটিটি অভিনেত্রী। নিরাপত্তার স্বার্থে ওই অভিনেত্রীর নাম গোপন রাখা হয়েছে। মুম্বই পুলিশ ইতিমধ্যেই মুম্বইয়ের আন্ধেরি এলাকা থেকে পঁয়ত্রিশ বছর বয়সী এক যুবককে গ্রেফতার করেছে। মুম্বই পুলিশের তরফে গোটা ঘটনাটি মিডিয়াকে জানানো হয়েছে।

ছাব্বিশ বছর বয়সী ওই অভিনেত্রী একাধিক বাংলা ও হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। তাঁকে গত এক মাস ধরে সোশ্যাল মিডিয়ায় অনুসরণ করছিলেন ওই যুবক। তিনি অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্টে অশালীন মন্তব্য করছিলেন। পাশাপাশি ওই যুবক অশ্লীল পোস্টে ট‍্যাগ করতে শুরু করেন অভিনেত্রীকে। এছাড়াও তাঁকে মেসেঞ্জারে অশ্লীল মেসেজ পাঠান অভিযুক্ত। সম্প্রতি লাইভে এসে অভিনেত্রী ঘটনাটি জানিয়ে বলেন, তিনি ওই যুবককে চেনেন না। তা সত্ত্বেও ওই ব্যক্তি নোংরা মেসেজ পাঠাতে থাকেন অভিনেত্রীকে।

অভিনেত্রী ফেসবুক থেকে অভিযুক্তকে ব্লক করার পর তিনি ইন্সটাগ্রামে অভিনেত্রীকে অশ্লীল মেসেজ পাঠাতে শুরু করেন। বাধ্য হয়ে ইন্সটাগ্রামেও ওই ব্যক্তিকে ব্লক করে দেন অভিনেত্রী। এরপর অভিযুক্ত টুইটারে তাঁকে কুরুচিকর আক্রমণ করতে শুরু করেন। অভিনেত্রী বিবাহিত। তাঁর স্বামীকেও অশ্লীল পোস্টে ট‍্যাগ করতে শুরু করেন অভিযুক্ত। ওই ব্যক্তি অভিনেত্রী ও তাঁর স্বামীকে রীতিমত স্টক করতেন। এরপর তাঁদের ফোন নম্বর যোগাড় করে কল করাও শুরু করেন ওই ব্যক্তি। অভিনেত্রীকে নোংরা টেক্সট মেসেজ পাঠাতেন তিনি। এমনকি অভিনেত্রীর গতিবিধির উপর নজর রেখে তাঁর বাড়িতেও পৌঁছে গিয়েছিলেন ওই ব্যক্তি। এই ঘটনায় ভয় পেয়ে অভিনেত্রী স্থানীয় ডি.এন.নগর থানায় অভিযোগ দায়ের করেন।

তাঁর অভিযোগের ভিত্তিতে রবিবার বিকালে আন্ধেরি এলাকা থেকে মিনারুল শেখ (Minarul Sheikh) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে মুম্বই পুলিশ।

whatsapp logo