GossipHoop Plus

Shahid-Kareena: বৈধ সম্পর্ক ছাড়াই শাহিদের সঙ্গে যা করেছিলেন করিনা

করিনা কাপুর খান (Kareena Kapoor khan) বর্তমানে সইফ আলি খান (Saif Ali Khan)-এর স্ত্রী হলেও একসময় শাহিদ কাপুর (Shahid kapoor)-এর সাথে তাঁর প্রেমের কাহিনীতে উত্তাল ছিল বলিউড। বলিউডে ‘লাভবার্ডস’ বলতে তখন বোঝাত শাহিদ-করিনাকে। এমনকি তাঁদের লিপলক কিসের ছবিও সেই সময় ভাইরাল হয়েছিল। সোশ্যাল মিডিয়ার আধিপত্য তখন অবশ্য একটু কম ছিল। কিন্তু ‘যব উই মেট’ ফিল্মে একসাথে অভিনয়ের পর ভেঙে যায় করিনা ও শাহিদের সম্পর্ক। এখনও অবধি তাঁদের ব্রেক-আপের কারণ জানা যায়নি। কিন্তু সুপারহিট ছিল ‘জব উই মেট’। সম্প্রতি করিনার একটি পুরানো সাক্ষাৎকার নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে যাতে জানা গিয়েছে লকড রুমে শাহিদ ও করিনার অভিজ্ঞতার কথা।

করিনা জানিয়েছেন, সম্পর্কে থাকার সময় একবার একটি বন্ধ ঘরে সারারাত ধরে শাহিদের সাথে তাঁর বচসা হয়েছিল। তবে বচসার কারণ নিয়ে মুখ খোলেননি করিনা। 2004 সালে ‘ফিদা’-র সেট থেকে শুরু হয় শাহিদের সাথে করিনার প্রেম। তা চলেছিল দীর্ঘ পাঁচ বছর ধরে। সেই সময় করিনা প্রযোজকদের অনুরোধ করতেন শাহিদকে ফিল্মে নিতে। তবে শাহিদকে পছন্দ করতেন না করিনার পরিবারের সদস্যরা।

জানা গিয়েছে, শাহিদ মারাত্মক ভাবে ডমিনেট করতেন করিনাকে। করিনা এই সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করলেও শেষ অবধি সফল হননি। বেরিয়ে আসতেন বাধ্য হয়েছিলেন এই সম্পর্ক থেকে। ‘তশন’ ফিল্মের সেট থেকে করিনার সাথে সইফের সম্পর্কের সূত্রপাত হয়। পরবর্তীকালে বিয়ে করেন তাঁরা।

বর্তমানে শাহিদও বিবাহিত। তাঁর স্ত্রীর নাম মীরা রাজপুত (Meera Rajput)। তাঁদের এক পুত্রসন্তান ও এক কন্যাসন্তান রয়েছে। অপরদিকে সইফ ও করিনার রয়েছে দুই পুত্রসন্তান।

whatsapp logo