whatsapp channel

পরকীয়া সম্পর্কের জেরে গর্ভপাত করিয়েছেন সামান্থা! ট্রোলের জবাবে মুখ খুললেন দক্ষিণী অভিনেত্রী

সম্প্রতি দক্ষিণী তারকা নাগা চৈতন্য (Naga Chaitanya) ও তাঁর স্ত্রী সামান্থা প্রভু (Samantha Prabhu) সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁদের বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেছেন। তবে তাঁরা জানিয়েছেন, তাঁদের বন্ধুত্ব বজায় থাকবে। এরপরেই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সম্প্রতি দক্ষিণী তারকা নাগা চৈতন্য (Naga Chaitanya) ও তাঁর স্ত্রী সামান্থা প্রভু (Samantha Prabhu) সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁদের বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেছেন। তবে তাঁরা জানিয়েছেন, তাঁদের বন্ধুত্ব বজায় থাকবে। এরপরেই সামান্থাকে ব্যক্তিগত আক্রমণ করতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ। বারবার ট্রোল হতে হতে এবার মুখ খুলেছেন সামান্থা।

Advertisements

ইন্সটাগ্রামে একটি পোস্ট করে প্রথমেই তিনি কঠিন সময়ে পাশে থাকার জন্য শুভানুধ‍্যায়ীদের ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি তিনি বলেছেন, তাঁকে নিয়ে ভুয়ো রটনা হচ্ছে। অনেকে বলছেন, তিনি সুবিধাবাদী। পরকীয়া সম্পর্ক থাকার কারণে তিনি নাকি গর্ভপাত করিয়েছেন। এই ধরনের রটনায় ক্ষুব্ধ হয়েছেন সামান্থা ও তাঁর অনুরাগীরা। নেটিজেনদের একাংশ এই ধরনের ট্রোলের প্রতিবাদ করেছেন। তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সামান্থা।

Advertisements

বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে তিনি জানিয়েছেন, বিচ্ছেদ অত্যন্ত যন্ত্রণাময় একটি পদ্ধতি। এই সময়টা নিজের মতো করে সামলে নিতে চান সামান্থা। তিনি বলেছেন, কোনো ব্যক্তিগত আক্রমণ তাঁকে ভাঙতে পারবেন না। শোনা গেছে, বিচ্ছেদের পর সামান্থাকে 200 কোটি টাকা খোরপোশ দিতে চেয়েছিলেন নাগা। কিন্তু সামান্থা খোরপোশ নিতে চাননি। ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, এই বিচ্ছেদ এখনও মন থেকে মানতে পারেননি সামান্থা। নাগার সাহচর্য ও ভালোবাসা চেয়েছিলেন তিনি। কিন্তু শেষ অবধি একসাথে থাকা সম্ভব হল না।

Advertisements

2010 সালে ‘ইয়ে মায়া চেসভ’-এ একসঙ্গে কাজ করতে গিয়ে সামান্থার সঙ্গে নাগা চৈতন্যের সম্পর্কের সূত্রপাত হয়। 2017 সালের জানুয়ারি মাসে এনগেজমেন্ট হওয়ার পর অক্টোবর মাসে গোয়ায় বিয়ে হয় তাঁদের। এক দশক ধরে চলা একটি সম্পর্ক হঠাৎই ভেঙে যাওয়ায় অনুরাগীরাও ব্যথিত।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media