Hoop PlusTollywood

Ditipriya Roy: নিজের জীবনকে কেন অগোছালো বললেন দিতিপ্রিয়া!

শহর জুড়ে শীতের আমেজ। কিন্তু জাঁকিয়ে শীত এখনও পড়েনি। তবু শহরবাসী হালকা রোদের আঁচ পোহাতে ব্যস্ত। এই তালিকায় রয়েছেন একসময়ের ‘রানীমা’ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)-ও। বৃহস্পতিবার সকালে তিনি হঠাৎই ইন্সটাগ্রামে শেয়ার করেছেন একটি সেলফি।

দিতিপ্রিয়ার শেয়ার করা সেলফিতে তাঁর পরনে রয়েছে নেভি ব্লু রঙের সোয়েট শার্ট এবং হালকা নীল রঙের ডাংরি। কাঁধ অবধি লালচে রঙ করা কোঁকড়া চুলে এসে পড়েছে শীতের রোদ। মেকআপ না করলেও ঠোঁটে গোলাপি রঙের লিপস্টিক লাগিয়েছেন দিতিপ্রিয়া। নাকে রয়েছে সোনালি রঙের নোজ রিং। গাড়ির সামনের সিটে সিটবেল্ট পরে বসে ছবিটি তুলেছেন দিতিপ্রিয়া। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, তিনি বোঝার চেষ্টা করছেন, সবচেয়ে বেশি অগোছালো কি! তাঁর চুল না তাঁর জীবন! এর সাথেই দিতিপ্রিয়া জুড়েছেন হাসির ইমোজি। এরপরেই দিতিপ্রিয়ার অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছে, হঠাৎই রানীমা কেন নিজের জীবনকে অগোছালো বললেন!

একসময় শিশুশিল্পী হিসাবে টলিউডে পা রেখেছিলেন দিতিপ্রিয়া। সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘রাজকাহিনী’-তে অভিনয় করলেও জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানী রাসমণির চরিত্রে অভিনয় করে সর্বাধিক পরিচিতি পেয়েছিলেন তিনি। এরপর থেকে দিতিপ্রিয়াকে পিছন ফিরে তাকাতে হয়নি। চলতি বছর দিতিপ্রিয়া অভিনীত ফিল্ম ‘অচেনা উত্তম’ রিলিজ করলেও বক্স অফিসে অসফল ছিল। এই ফিল্মে সাবিত্রী চট্টোপাধ্যায় (Sabitri Chatterjee)-র ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

সাম্প্রতিক কালে দিতিপ্রিয়া শেষ করেছে বাংলা ফিল্ম ‘ডিয়ার ডি’-র শুটিং। এই ফিল্মে তাঁর সাথে অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও ক্রুশল আহুজা (Krushal Ahuja)। ফিল্মটি পরিচালনা করেছেন রবিন নাম্বিয়ার (Rabin Nambiar)। এছাড়াও এসকে মুভিজ প্রযোজিত আগামী ফিল্মে দেখা যাবে দিতিপ্রিয়াকে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করবেন শন বন্দ্যোপাধ্যায় (Shein Banerjee) ও ঋষভ বসু (Rishabh Basu)।

whatsapp logo