whatsapp channel

হাত তুলে গান গাইছেন আরাধ্যা, নাতনির কন্ঠে মিষ্টি ভজন শেয়ার করলেন বিগ-বি

৯ বছর আগে গতকালের বিশেষ দিনেই বচ্চন পরিবারে বিগ বি'র ঘরে আলো করে আসে আরাধ্যা বচ্চন। বচ্চন পরিবারের সকলের আদুরে আরাধ্যা। তিনি যেমন ভালো নাচে তেমনই ভালো গান করে। এত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

৯ বছর আগে গতকালের বিশেষ দিনেই বচ্চন পরিবারে বিগ বি’র ঘরে আলো করে আসে আরাধ্যা বচ্চন। বচ্চন পরিবারের সকলের আদুরে আরাধ্যা। তিনি যেমন ভালো নাচে তেমনই ভালো গান করে। এত ছোট্ট হয়েও এই স্টারকিড বেশ জনপ্রিয়ের শিখরে আছেন। হবেনাই বা কেন তিনি অভিষেক ও ঐশ্বর্যের ছোট্ট মেয়ে পাশাপাশি বিগ বি এবং জয়া বচ্চন এর নাতনি। ছোট থেকেই ক্যামেরার সামনেই এই মেয়ের আনা গোনা। আজ তো আরাধ্যার জন্মদিন তাই আরোই তিনি শিরোনামে ৷

Advertisements

গতকাল ১৬ই নভেম্বর আরাধ্যার ৯ তম জন্মদিন।অন্যবছর মেয়ের জন্মদিন অভিষেক ধুমধাম করে এবছর তা হবেনা। এবছর করোনা মরশুম আর অন্যদিকে বিগ বি’র বড়ো মেয়ে শ্বেতা বচ্চন নন্দার শাশুড়ি মারা গিয়েছেন। পরিবারের একজনের শোকে কীভাবে মেয়ের জন্মদিনের অনুষ্ঠান কি করে উদযাপন করতে পারে তাই জানান পরিবারের সদস্যরা। আর পরিবারের সবাই করোনা আক্রান্ত হয়েছিলেন।

Advertisements

বাড়িতেই ঘরোয়া করে সেলিব্রেশন হবে এই ছোট্টুর জন্মদিন৷ আর দাদু আরাধ্যার জন্মদিনে কিছু করবেনা তা কখনো হয়। তাই নাতনির ছবি কোলাজ করে নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেন অমিতাভ বচ্চন। নাতনিকে ভালবাসা জানিয়ে৷ এক একটি আদুরে ও ভালোবাসার ছবি পোস্ট করেন তিনি। আর এখানে জন্মের পর থেকে আরাধ্যার প্রত্যেক বছরের ছবি কোলাজ করা হয়েছে। পাশাপাশি আরাধ্যা যাতে আরও বেশি ভালবাসা পেয়ে বড় হয় ও মানুষের মতো মানুষ হয়ে উঠতে পারে, সেই আশাও প্রকাশ করেন বিগ বি। পাশাপাশি নাতনির আরো একটি কার্যকলাপ শেয়ার করলেন।

Advertisements

বিগ বি শেয়ার করলেন আরাধ্যার কণ্ঠের এই গান। আরাধ্যায় শ্রী রামের ভজনে মত্ত। তাল দিয়ে দিয়ে সেই গানেই গা ভাসিয়েছে ছোট্ট কন্যা আর তা দেখে একে একে বিগ বি র নাতনি শুভেচ্ছা বার্তা জানালেন। আর যা সেই মুহূর্তে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। এখন এই ভিডিয়োই ইন্টারনেটের হটকেক।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media