Hoop PlusTollywood

পরনে স্লিভলেস ব্লাউজ সাদা শাড়ি, খোঁপায় লাল গোলাপ, রুক্মিণীর ছবিতে মুগ্ধ নেটিজেনরা

গত 27 শে জুন ছিল রুক্মিণী মৈত্র (Rukmini maitra)-র জন্মদিন। করোনা অতিমারীর কারণে এবার বাড়িতেই ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে জন্মদিন সেলিব্রেট করেছেন রুক্মিণী। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি সুন্দর ছবি শেয়ার করে নজর কেড়েছেন রুক্মিণী।

ইন্সটাগ্রামে শেয়ার করা ছবিতে রুক্মিণীর পরনে রয়েছে সাদা রঙের চুমকি বসানো শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। তার সঙ্গে মানানসই করে রুক্মিণী পরেছেন কুন্দনের গয়না ও খোঁপায় দিয়েছেন লাল গোলাপ। সব মিলিয়ে রুক্মিণীকে আকর্ষণীয় লাগছে। রুক্মিণী ছবিটি শেয়ার করে লিখেছেন, “সন্ধ্যে নামার আগে”। রুক্মিণীর ছবিতে কমেন্ট করে কৌশানী (koshani) লিখেছেন, রুক্মিণীকে খুব সুন্দর দেখতে লাগছে।

‘সনক’-এর মাধ্যমে শীঘ্রই শুরু হতে চলেছে রুক্মিণীর বলিউড জার্নি। ‘সনক’-এ বিদ্যুত জামওয়াল (vidyut jamwal)-এর বিপরীতে অভিনয় করছেন রুক্মিণী। মুম্বইয়ে থাকার সময় করোনায় আক্রান্ত হয়েছিলেন রুক্মিণী। সেই সময় তাঁর সঙ্গে ছিলেন তাঁর মা। রুক্মিণীর সম্পূর্ণ সুস্থ হতে তিন মাস সময় লেগেছিল। রুক্মিণীর পথ‍্য ছিল ঘরে তৈরি হালকা খাবার। রুক্মিণী জানিয়েছেন, ওই তিন মাস ছিল তাঁর জীবনের সবচেয়ে কঠিন সময়।

সেই সময় রুক্মিণী দেখেছিলেন চারিদিকে প্লাজমার জন্য হাহাকার। তাই সুস্থ হয়েই রুক্মিণী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্লাজমা দানের বার্তা দিয়েছিলেন। আগামী অগস্ট মাস থেকে শুরু হচ্ছে রুক্মিণী অভিনীত ফিল্ম ‘কিসমিস’-এর শুটিং। ফিল্মের নাম ও চিত্রনাট্য রুক্মিণীর বিশেষ পছন্দের বলে জানিয়েছেন তিনি।

Related Articles