BollywoodHoop Plus

স্বামী রোহনের এই কথাতেই কেঁদে উঠলেন নেহা কক্কর, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

গত বছর অক্টোবরের শুরু থেকে গুঞ্জন শুরু হয় নেহা বিয়ে করতে চলেছেন। কিন্তু প্রথমে কেউ বিশ্বাস করতে চায়নি। সবার ধারণা ছিল এইবার ও বুঝি আগের মতো নতুন গান ‘নেহু ক্যা বিয়া’ র প্রচারের জন্য ফের মিথ্যাচার। কিন্তু না এবার কোনো রিয়ালিটি শো বা গানের প্রচার ছিলনা। সত্যি সত্যি বিয়েটা করে নিলেন তাও আবার নেহু কা বিয়া গানের গায়ক রোহনপ্রীতের সাথেই। অক্টোবরের ২৪ তারিখ সকল পরিবারকে সাক্ষী রেখে বিবাহ সম্পর্কে আবদ্ধ হন এই লাভ বার্ডস। ধুমধাম করে বিয়ে,রিসেপশান সাড়েন অভিনেত্রী। রোকা থেকে শুরু করে গায়ে হলুদ,মেহেন্দি, গুরুদ্বারে সাত পাকে ঘোরা,দুবার রিসেপশান, গানে গানে এই দম্পতির সময় কাটানো এই সবকটা মুহূর্ত নিমেষেই ভাইরাল হয়।

বিয়ের পর স্বামী আর শ্বশুর শ্বাশুড়ির সাথে থাকা শুরু করেন নেহা। এমনকি শ্বাশুড়ির হাত ধরে স্বামীর মঙ্গলের জন্য করওয়া চৌথ ব্রত পালন করেন। নিজেদের নতুন জীবন নিয়ে বেশ উচ্ছ্বসিত এই কাপল। এখন এরাই সোশ্যাল মিডিয়ার হট কেক। নিত্যদিন নতুন ছবি,ভিডিয়ো দেখার জন্য মুখিয়ে থাকে মানুষ। এই তো এই লাভ বার্ডস বিয়ে করেছিলেন। কিন্তু সময় বয়ে চলেছে ঘোড়ার মতো। দেখতে দেখতে নেহা-রোহনের বিয়ে তিন মাস পা দেবে। আর এই কমাস যেতে না যেতে নেহা-রোহনের দু’জনেই খুশির সীমানা নেই৷ এমনকি সম্প্রতি বিয়ের পর প্রথম দুজনে একসাথে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। আর সেখানে এসে নিজেদের প্রেম নিয়ে আরো খোলাখুলি কথা বলেন।

কিছুদিন আগে জনপ্রিয় রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডিয়াল মঞ্চে অংশগ্রহণ করেন নেহার সাথে রোহনপ্রীত। আর সেখানে রোহনকে জিজ্ঞাসা করা হয়, নেহার সাথে প্রেমে কি করে পড়েছেন? সেখানে রোহনপ্রীত এবং নেহার রুপকথার গল্প শোনালেন রোহন। কিছু মাস আগে আর ৫টা দিনের মতোই দিন শুরু করেছিলেন রোহন। এর পর একদিন একটা ফোন রোহনের জীবন পাল্টে দিল। রোহন বলেন যখন এই ফোন কলটি আসে তখন তিনি চন্ডীগড়ে পাগড়ি বাঁধছিলেন। সেই সময় ফোন ধরে দেখেন নেহার ম্যানেজমেন্টের তরফ থেকে ফোন। তাকে জিজ্ঞাসা করা হয় তিনি কি নেহার একটি মিউজিক ভিডিয়োতে কাজ করবেন কিনা?

রোহন তখন সবে সবে পাঞ্জাবি ইন্ড্রাস্টিতে গানের জগতে নাম করছে। আর রোহনের কাছে নেহা ছিল শুধুই একজন বড় তারকা। সেই মুহূর্তে তিনি বলিউডের প্রথম সারির গায়িকা সঙ্গে কাজের সুযোগ হাতছাড়া করতে চাননা রোহন। এক কথায় নেহার ম্যানেজমেন্ট কে হ্যা বলে দেন। তারপর আসে সেই স্বর্ণমুহূর্ত। নেহার সাথে রোহনপ্রীতের প্রথম দেখা। সেই দিনটার কথা মনে করে রোহন বললেন, রোহন যখন ঘরে ঢুকেছিলেন, নেহা সেখানেই বসেছিলেন। সেই মুহূর্তটা তাঁর জীবন বদলে যায়।তিনি মনে করেন, ‘নেহু কা বিয়া’গানের সঙ্গেই নেহা রোহনেরও ভাগ্য লিখেছিলেন ভগবান আর তিনি নেহাকে ‘ভগবানের প্রিয় সন্তান’ ও বললেন।

নেহার প্রতি রোহনের ভালবাসা দেখে আবেগে কেঁদেই ফেলেছিলেন নেহা। রাখঢাক না করেই আইডিয়াল মঞ্চে সকলের সামনে জড়িয়ে ধরলেন রোহনকে। নবদম্পতির ভালবাসা দেখে সকলেই বেশ আনন্দিত। এরপর সেই এপিসোডটির এই ভিডিও নেহা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেই ফেললেন। নেহা ক্যপশানে লিখেছেন, ‘ও আমাকে কাঁদিয়েছে। আমি সৌভাগ্যবতী। ঈশ্বর রোহনপ্রীতের মঙ্গল করুন। ওর মত ভাল মানুষ দেখাযায় না। প্রায় ৩ মাস হয়েছে এই জুটির বিয়ে। দিন বাড়তে আরো ভালোবাসা বেড়েছে এদের মধ্যে এটাই জানালেন নেহা।

whatsapp logo