Bengali SerialHoop Plus

Gouri Elo: ‘পুরো মঞ্জুলিকা মনে হচ্ছে’, যোগিনী বেশে গৌরীকে দেখে রীতিমতো ভিরমি খেলেন নেটিজেনরা!

ইদানিং বাংলা ধারাবাহিকগুলির বোধ হয় ‘মঞ্জুলিকা’-র নজর লেগেছে। ধারাবাহিকগুলি টিআরপির শীর্ষে উঠতেই তাদের গল্পের গরুও গাছে উঠতে শুরু করে। নায়ক-নায়িকাদের ছদ্মবেশ ধারণ, প্লাস্টিক সার্জারি, টাইম লিপের পর মায়ের থেকে মেয়ে বড়, এই ধরনের বিভিন্ন সমস্যার ভার সামলাতে না পেরে নটে গাছটিও মুড়িয়ে যায়। ‘গৌরী এল’-র অবস্থা অনেকটা সেই ধরনের। একসময় সেরা ধারাবাহিকের স্থান দখল করা ‘গৌরী এল’ গত কয়েক সপ্তাহ ধরে বারবার বিতর্কের সম্মুখীন হচ্ছে।

এই ধারাবাহিকের চিত্রনাট্য দ্রুত গতিতে পাল্টাচ্ছে যা দর্শকদের কাছে অবশ্যই গ্রহণযোগ্য নয়। তাঁদের মনে হচ্ছে, একই ধারাবাহিকে যেন চলছে একেক দিন একেক রকম গল্প। এর মধ্যেই অনেকে ‘গৌরী এল’-র শৈলজার চরিত্রে খুঁজে পেয়েছেন ‘কিরণমালা’-র কটকটির ছাপ। প্রসঙ্গত উল্লেখ্য, এই দুটি চরিত্রেই অভিনয় করেছেন চান্দ্রেয়ী ঘোষ (Chandrayee Ghosh)। অতএব চান্দ্রেয়ীকে তাঁর অভিনয়ে আনতে হবে নতুনত্ব। কিন্তু এবার ধারাবাহিকের নায়িকা গৌরীকে দেখে দর্শকদের ভিরমি খাওয়ার যোগাড়। চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হওয়া প্রোমো দেখে অনেকেই বোধ হয় ভেবেছিলেন ‘ভুল ভুলাইয়া 2’-র মঞ্জুলিকা বোধ হয় ‘গৌরী এল’-য় এন্ট্রি এল। ধারাবাহিকে তো কিছুই অসম্ভব নয়। কিন্তু মেকআপ আর্টিস্ট আসলে খুব কষ্ট করে গৌরীকে যোগিনী সাজানোর চেষ্টা করেছিলেন।

তবে তাঁর কষ্ট ব্যর্থতায় পর্যবসিত হয়েছে। হয়তো তিনি মোবাইলে ‘ভুল ভুলাইয়া 2’ দেখতে দেখতে গৌরীর ‘যোগিনী’ মেকআপ করেছিলেন। ফলে যখন মেকআপ আর্টিস্ট বুঝতে পেরেছেন ‘যোগিনী’ নয়, তিনি ‘মঞ্জুলিকা’-র মেকআপ করেছেন, ততক্ষণে দর্শক প্রোমো দেখে তাঁদের রায় শুনিয়ে দিয়েছেন। অনেকে এই ধারাবাহিকটি বন্ধ করার দাবি জানিয়েছেন। কারণ তাঁরা বাঁচতে চান। অনেকে লিখেছেন, হার্টফেল হয়ে যাবে। অনেকে লিখেছেন, গৌরী বোধহয় মঞ্জুলিকা হয়ে গেল।

এখনও অবধি টিআরপি চার্টে সেরা পাঁচ ধারাবাহিকের মধ্যে রয়েছে ‘গৌরী এল’। কিন্তু মঞ্জুলিকা মার্কা গৌরীর কাহিনীর ঝলক ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার না ধারাবাহিকের টিআরপির পঞ্চত্ব প্রাপ্তি ঘটে!

whatsapp logo