whatsapp channel

Shilpa Shetty: ভরা মঞ্চে আচমকা জড়িয়ে ধরে চুম্বন হলিউড অভিনেতার, অপ্রস্তুত হয়ে পড়েন শিল্পা

শিল্পা শেঠি (Shilpa Shetty) গোটা বছর ধরেই রয়েছেন খবরের শিরোনামে। স্বামী রাজ কুন্দ্রা (Raj kundra) জড়িয়েছেন পর্ণোগ্রাফি কান্ডে। ফলে শিল্পাকে এখনও অনেক কটাক্ষ সহ্য করতে হচ্ছে। এর মাঝেই নতুন করে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শিল্পা শেঠি (Shilpa Shetty) গোটা বছর ধরেই রয়েছেন খবরের শিরোনামে। স্বামী রাজ কুন্দ্রা (Raj kundra) জড়িয়েছেন পর্ণোগ্রাফি কান্ডে। ফলে শিল্পাকে এখনও অনেক কটাক্ষ সহ্য করতে হচ্ছে। এর মাঝেই নতুন করে ভাইরাল হয়েছে শিল্পার বিয়ের আগের একটি পুরানো ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে হলিউড অভিনেতা রিচার্ড গের (Richard Gere) শিল্পাকে জড়িয়ে ধরে অন্তরঙ্গ ভাবে চুম্বন করছেন।

Advertisements

সেই সময় শিল্পা বিদেশ থেকে সবেমাত্র ‘বিগ ব্রাদার’ জিতে এসেছেন। বিভিন্ন স্থানে, বিভিন্ন ইভেন্টে সেই সময় সঞ্চালনা করতেন শিল্পা। 2007 সালের এপ্রিল মাসে একটি এইচআইভি অ্যাওয়ারনেস অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন রিচার্ড এবং অনুষ্ঠান সঞ্চালনা করছিলেন শিল্পা। হঠাৎই রিচার্ড মঞ্চের উপর শিল্পাকে জড়িয়ে ধরে চুম্বন করতে শুরু করেন এবং তাঁর সঙ্গে অন্তরঙ্গ হওয়ার চেষ্টা করেন। এই ভিডিও মিডিয়ায় ভাইরাল হতেই ভারতীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ ওঠে রিচার্ডের বিরুদ্ধে। শিল্পাও আচমকা এই ধরনের ঘটনায় চমকে গিয়েছিলেন। পরবর্তীকালে তিনি মিডিয়ার সামনে এসে জানান, তাঁরও এই ঘটনা খারাপ লেগেছিল।

Advertisements

কিন্তু শিল্পা জানিয়েছেন, রিচার্ড কোনো ভাবাবেগে আঘাত করতে চাননি। তিনি মনে করেন বলিউড মানে ডান্স ও গান। ফলে রিচার্ড শিল্পাকে ডান্সের পোজে চুম্বন করেছিলেন। রিচার্ড এই ঘটনা ঘটিয়ে সকলকে বিনোদন যোগাতে চেয়েছিলেন। শিল্পা নিজেও জানতেন না এই ধরনের ঘটনা ঘটতে চলেছে। শিল্পার কাছে এই ধরনের ঘটনার জন্য ক্ষমা চেয়েছিলেন রিচার্ড।

Advertisements

পরে রিচার্ড নিজেও মিডিয়ায় একটি বিবৃতি দিয়ে জানিয়েছিলেন, তিনি কোনোভাবেই ভারতীয় ভাবাবেগে আঘাত করতে চাননি। তিনি ভারতীয় সংস্কৃতিকে সম্মান করেন। কিন্তু যদি তাঁর দ্বারা কোনো ভুল হয়ে থাকে, তাহলে তিনি ক্ষমাপ্রার্থী। এর পাশাপাশি রিচার্ড এইচআইভি সচেতনতার বার্তা দিয়েছেন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar