Hoop PlusHoop ViralTollywood

‘পরম সুন্দরী’ গানে তুমুল নাচলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য, সঙ্গী প্রিয়াঙ্কা, রইলো ভিডিও

এই মুহূর্তে ‘পরম সুন্দরী’ হটকেক। 26 শে জুলাই কৃতী শ‍্যানন (kriti Shannon)অভিনীত ফিল্ম ‘মিমি’ মুক্তি পাওয়ার দিন দশেক আগে রিলিজ হওয়া ‘মিমি’-র গান ‘পরম সুন্দরী’ ফিভার থেকে এই মুহূর্তে কেউ বঞ্চিত হতে চাইছেন না। সেই তালিকায় এবার চলে এলেন অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya) ও প্রিয়াঙ্কা ভট্টাচার্য (priyanka Bhattacharya)।

সাত কোটির বেশি ভিউ হওয়া ‘পরম সুন্দরী’ গানের সঙ্গে এবার নাচলেন পরমাসুন্দরী দুই অভিনেত্রী। অপরাজিতা বরাবর ভালো নাচেন। এমনকি এক্সারসাইজ করতে করতেও নাচতে দেখা গেছে অপরাজিতাকে। এবারেও মন খুলে নাচলেন তিনি। তাঁর সঙ্গে যোগ্য সঙ্গত করেছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কাকে মেয়ের মতো ভালোবাসেন অপরাজিতা। এর আগে দুজনে মিলে ‘ধিমে ধিমে’-র সঙ্গে নেচেছিলেন। এবার সেই তালিকায় যুক্ত হল ‘পরম সুন্দরী’। অপরাজিতার পরনে ছিল সি-গ্রিন রঙের সালোয়ার কামিজ এবং প্রিয়াঙ্কার পরনে ছিল অ্যানিমাল প্রিন্টেড গাউন।

কিছুদিন আগে বিবাহিত জীবনের দীর্ঘ চব্বিশ বছর পূর্ণ করেছেন অপরাজিতা। কিনেছেন তাঁর পছন্দের গাড়ি। ইদানিং সোশ্যাল মিডিয়ায় নিজের জীবনের সব কিছুই শেয়ার করেন অপরাজিতা।

কয়েক মাস আগে মুক্তি পেয়েছে মৈনাক ভৌমিক (Mainak Bhaumik) পরিচালিত ফিল্ম ‘চিনি’। এই ফিল্মে মধুমিতা (Madhumita sarkar)-এর মায়ের ভূমিকায় অভিনয় করেছেন অপরাজিতা। তাঁর অভিনয় বরাবর প্রশংসিত হয়েছে। ‘চিনি’-তে মধ্যবয়সী এক মায়ের ভূমিকায় অভিনয় করেছেন যাঁর জীবনের চড়াই-উতরাই তাঁর চরিত্রে পরিবর্তন এনেছে। ‘চিনি’-তে তাঁর চরিত্রের শেডগুলি নিখুঁত ভাবে ফুটিয়ে তুলেছেন অপরাজিতা। কিছুদিন আগে শুটিং করেছেন মৈনাকের আরেকটি ফিল্ম ‘একান্নবর্তী’-র। তবে সেখানে তাঁর চরিত্র নিয়ে এখনই কিছু খোলসা করতে চান না অপরাজিতা। ‘একান্নবর্তী’-তে অপরাজিতার সঙ্গে অভিনয় করছেন সৌরসেনী মিত্র (Souraseni Mitra), অনন্যা সেন (Ananya sen) প্রমুখ।

whatsapp logo