BollywoodHoop Plus

Bipasha Basu: কি কারণে বিরক্তিবোধ করছেন গর্ভবতী বিপাশা!

বি টাউনে খুব শীঘ্রই আসতে চলেছে দুই নতুন অতিথি। অবশ্যই দুজনের জন্ম হতে চলেছে নভেম্বর মাসে। দুজনের মধ্যে একজন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর সন্তান। অপরজনের মা বিপাশা বসু (Bipasha Basu) ও বাবা করণ সিং গ্রোভার (Karan Singh Grover)। বিপাশার সন্তানের ডেলিভারি ডেট রয়েছে নভেম্বরের শেষ দিকে। বর্তমানে সারাদিনই প্রায় বিশ্রামে থাকছেন বিপাশা। চিকিৎসকের পরামর্শ মেনেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে এবার বেডরেস্টে থাকতে থাকতে বিরক্ত হয়ে উঠেছেন বিপাশা নিজেও।

সম্প্রতি বিপাশা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে বিপাশাকে দেখা যাচ্ছে, বিছানায় শুয়ে বিশ্রাম নিচ্ছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে বাজছে সলমান খান (Salman Khan) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত ফিল্মের গান ‘জাস্ট চিল’। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে বিপাশা লিখেছেন, বেডরেস্ট যথেষ্ট মজাদার নয়। কারণ সন্তান পৃথিবীতে আসার আগে সকলের হাতে প্রচুর কাজ থাকে। কিন্তু তবু বিপাশা নিজেকে শান্ত রাখছেন। এর মধ্যেই নিজের ক্লোদিং ব্র্যান্ডের ম্যাটারনিটি পোশাক বিপাশাকে উপহার পাঠিয়েছেন আলিয়া। সেই পোশাকের ছবি বিপাশা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

চলতি বছর অগস্ট মাসে নিজের মা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন বিপাশা। তিনি জানিয়েছিলেন, এটি তাঁর কাছে নতুন অধ্যায়। তার সাথেই বিপাশা শেয়ার করেছিলেন নিজের ম্যাটারনিটি ফটোশুটের ছবি যেখানে করণকে তাঁর বেবিবাম্পে চুম্বন করতে দেখা গিয়েছে। কিন্তু এই ধরনের ছবি শেয়ার করার কারণে নেটদুনিয়ায় সমালোচিত হয়েছেন বিপাশা।

তবে এর আগেই পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছিল বিপাশার বেবিবাম্প। ভাইরাল হয়েছে বাঙালি মতে বিপাশার সাধের ছবিও।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

whatsapp logo