whatsapp channel

Prosenjit Chatterjee: ছেলের আবদার! নিজে ‘হিরো’ সেজে প্রসেনজিৎকে পাঠিয়ে দিলেন ক্যামেরার পিছনে

করোনার তৃতীয় ঢেউ সেলিব্রিটি থেকে আমজনতা সবাইকে কোণঠাসা করে দিয়েছে। তাই দুর্গাপুজোর সময় সবাই ভিড় এড়িয়ে চলেছেন। টলি-কিং প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee)-র চলতি বছরের দুর্গাপুজো কেটেছে তাঁর জীবনের সবচেয়ে স্পেশ‍্যাল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনার তৃতীয় ঢেউ সেলিব্রিটি থেকে আমজনতা সবাইকে কোণঠাসা করে দিয়েছে। তাই দুর্গাপুজোর সময় সবাই ভিড় এড়িয়ে চলেছেন। টলি-কিং প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee)-র চলতি বছরের দুর্গাপুজো কেটেছে তাঁর জীবনের সবচেয়ে স্পেশ‍্যাল মানুষটির সাথে। তাঁর সমস্ত আবদার মিটিয়েছেন তিনি।

Advertisements

Advertisements

মানুষটি হলেন প্রসেনজিৎ ও অর্পিতা চ্যাটার্জী (Arpita Chatterjee)-র পুত্র তৃষাণজিৎ চ্যাটার্জী (Trishanjit Chatterjee)। পড়াশোনার কারণে বাইরে থাকেন তৃষাণজিৎ। তবে এই বছর তিনি কলকাতায় এসেছিলেন বাবার সঙ্গে দুর্গোৎসব কাটাতে। বাবাকে নিয়ে অষ্টমী থেকেই ঠাকুর দেখতে বেরিয়ে পড়েছিলেন তৃষাণজিৎ। কলকাতার বেশ কয়েকটি নামী পুজো মন্ডপে ঘুরে বেরিয়েছেন তাঁরা। বাবা ও ছেলে দুজনেই কখনও পাজামা-পাঞ্জাবী , কখনও বা ধুতি-পাঞ্জাবিতে সেজে উঠেছিলেন। শুধু ঠাকুর দেখাই নয়, মধ্যরাতে সন্ধিপুজার সময় প্রসেনজিৎ এসেছিলেন মন্ডপে।

Advertisements

Advertisements

সবাইকে অবাক করে দিয়ে সুপারস্টার প্রসেনজিৎ ঢাক বাজিয়েছেন। তবে যাঁরা প্রসেনজিৎ-কে কাছ থেকে চেনেন, তাঁরা অবাক হননি। কারণ তাঁরা জানেন, তারকা হয়েও তিনি ডাউন টু আর্থ। বিশ্বজিৎ (Biswajeet)-এর মতো তারকার পুত্র হওয়া সত্ত্বেও জীবনে ব্যক্তিগত কারণে প্রসেনজিৎ ও তাঁর মাকে অনেক যুদ্ধ করতে হয়েছে। অত্যন্ত মধ্যবিত্ত পরিবারে বড় হয়ে উঠেছেন তিনি। তাঁর কাছে ঢাক বাজানো, মানুষের সঙ্গে নির্দ্বিধায় মেশা অনেক বেশি কাম‍্য। এই কারণেই তিনি সকলের প্রিয় তারকা।

সন্ধিপুজোয় মা দুর্গার সামনে প্রদীপ জ্বালিয়েছেন প্রসেনজিৎ। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লিখেছেন, রাত সাড়ে এগারোটা নাগাদ হঠাৎই মায়ের ইচ্ছার যেন তিনি পৌঁছে গিয়েছিলেন মন্ডপে। সেই সময় মন্ডপে বেশি লোকজন ছিলেন না। সেই রাতে মন্ডপে বসে চন্ডীপাঠ শুনেছেন প্রসেনজিৎ। এরপর সন্ধিপুজোর অংশ হয়ে ওঠা তাঁর কাছে ম্যাজিকাল অভিজ্ঞতা।

পুজো উপলক্ষ্যে নবমীতে তৃষাণজিৎ ও প্রসেনজিৎ গিয়েছিলেন কলকাতার একটি পাঁচতারা হোটেলে লাঞ্চ সারতে। এছাড়াও নবমীতে প্রসেনজিৎ-এর সান্নিধ্য পেয়েছেন তাঁর টিমের সদস্যরা। তবে তৃষাণজিৎ বাবাকে ছাড়তে নারাজ। পুজো স্পেশ‍্যাল ছবি তুলবেন তিনি। বলে সবসময় ক্যামেরার সামনে থাকা প্রসেনজিৎ-কে এবার ক্যামেরা ধরতেই হল ছেলের আবদারে। তৃষাণজিৎ-এর বেশ কয়েকটি ছবি তুলে দিয়েছেন তিনি। এর মধ্যে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে প্রসেনজিৎ লিখেছেন, মিশুক ওরফে তৃষাণজিৎ-এর আবদারে ক্যামেরার ওপারে যেতে হয়েছে তাঁকে। সঙ্গে একটি হাসির ইমোজি দিয়েছেন তিনি। এই ইমোজি বলে দিচ্ছে, বাবা-ছেলের দুর্গোৎসব 2021 একেবারে সুপারহিট।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media