শাড়ীর আঁচল সরতেই খোলা পিঠে দুর্দান্ত ট্যাটু, হট লুকে ভাইরাল জনপ্রিয় অভিনেত্রী

Avatar

HoopHaap Digital Media

প্রিয়াঙ্কা সরকার টলিউডের অন্যতম সুন্দরী ও মিষ্টি নায়িকা৷ তাঁর প্রথম ছবি ‘চিরদিনই তুমি যে আমার’- এই ছবি থেকে অভিনেত্রী জনপ্রিয় হন। আজও এই সিনেমার শেষ দৃশ্য দেখলে টিনেজ থেকে বয়স্ক সকলের চোখে জল আসে। প্রথমে প্রিয়াঙ্কা টেলিভিশনে অভিনয় করতেন। হঠাৎ একদিন টেলিভিশন থেকেই প্রথম ছবির জন্য ডাক আসে। অবশ্য এই ডাক এসেছিল পার্শ্ব চরিত্রের জন্য। কিন্তু পরিচালক রাজ চক্রবর্তী তাঁর অডিশন দেখে মুগ্ধ নির্বাচন করা হয় মূল চরিত্রে।

বড়পর্দা হোক কিংবা হালফিলের ওয়েব সিরিজ, সবেতেই তিনি বাজিমাত করেছেন। অন্য অভিনেত্রীদেরকে বুঝিয়ে দিয়েছেন অভিনয়ের দক্ষতায় অন্যদের থেকে তিনি কম নন। বর্তমানে অভিনেত্রী নিজের ইন্সটাগ্রামে বেশ সক্রিয়। তাই দিন দিন লাফিয়ে লাফিয়ে বেড়েছে তাঁর অনুরাগীর সংখ্যা। কিন্তু নিজের প্রতিভাকে শুধু অভিনয়ের গণ্ডিতে বেঁধে রাখার পাত্রী নন প্রিয়াঙ্কা। বর্তমানে হট ফটোশুটে কাঁপিয়ে দিচ্ছেন নায়িকা।

সম্প্রতি প্রিয়াঙ্কা সরকারের পুজোর স্পেশাল শ্যুটের ছবি দেখে আগুন ধরিয়ে দিয়েছেন। আবার আজ নিজের ইন্সটাগ্রামে তাক লাগিয়ে দিলেন। নীল শাড়িয়ে আর মাথার খোপায় তাক লাগিয়ে দিয়েছেন নায়িকা। আবার অন্য একটি ছবিতে শাড়ির আঁচল সরতেই খোলা পিঠে অভিনেত্রীকে আরো লাস্যময়ী লাগছে। এই এই ফটোশ্যুটে যেটি সবচেয়ে নজর কেড়েছেন নেটিজেনদের সেটি হলো প্রিয়াঙ্কার পিঠের সেক্সি ট্যাটু । নীল শাড়ির ফাঁকে এই ট্যাটু রীতিমতো ভাইরাল।

 

View this post on Instagram

 

Beautiful as ever…@priyankasarkarz

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline) on

Avatar

Leave a Comment