Bengali SerialHoop Plus

Rachna Banerjee: নিজের ছেলেকে নিয়েই হয়রান রচনা ব্যানার্জী!

বর্তমানে ছোটপর্দায় যে নন ফিকশন শো গুলি চলছে তাদের মধ্যে অন্যতম দিদি নাম্বার ওয়ান। রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachna Banerjee) সঞ্চালনার গুণেই আরো জনপ্রিয় হয়ে উঠেছে শোটি, এতে কোনো সন্দেহ নেই। বড়পর্দায় রাজত্ব করা অভিনেত্রী দীর্ঘদিন নিজের রাজ্যপাট ছাড়লেও জনপ্রিয়তায় এতটুকু আঁচ আসেনি তাঁর। বড়পর্দা ছেড়ে এখন ছোটপর্দায় পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন রচনা। দিদি নাম্বার ওয়ান তাঁকে ছাড়া কার্যত অচল।

দীর্ঘ দশ বছর ধরে চলছে দিদি নাম্বার ওয়ান। সিজনের পর সিজন শেষ হয়ে গেলেও দর্শকদের কাছে এই শোয়ের জনপ্রিয়তা এতটুকু কমেনি। এখনো অনেকেই দিদি নাম্বার ওয়ানে আসার জন্য মুখিয়ে থাকেন। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও এই শোতে প্রতিযোগী হয়ে খেলতে আসেন। ছোটপর্দা এবং বড় পর্দার অভিনেতা অভিনেত্রী দের হাঁড়ির খবর টেনে বের করেন রচনা। আবার অনেক সময় তাঁদের কথাবার্তা, কাণ্ডকারখানা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি এমনি একটি পর্বের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছোটপর্দার বেশ কয়েকজন অভিনেত্রী এসেছিলেন দিদি নাম্বার ওয়ান শোতে খেলতে। সেখানেই অভিনেত্রী জুঁই সরকার এক অদ্ভূত আবদার করে বসেন রচনাকে। সেই আবদার এমনি আজব যে রচনাও হতভম্ব হয়ে পড়েন। জুঁই তাঁকে অনুরোধ করেন, ‘রচনা দি আমাকে দত্তক নেবে?’ অভিনেত্রীর প্রশ্ন শুনে প্রথমটা থতমত খেয়ে গেলেও তারপরে দ্রুত সামলে নেন তিনি।

হাসি মুখেই তারপর রচনা বলে ওঠেন, ‘আমার বাড়িতে আগে থেকেই একটা ৪৪০ ভোল্ট আছে। আবার কীভাবে দত্তক নেব তাই ভাবছি।’ রচনার বলার সঙ্গে সঙ্গে ভিডিওতে ভেসে ওঠে ছেলে প্রণীলের সঙ্গে তাঁর একটি ছবি। ৪৪০ ভোল্ট বলতে যে তিনি নিজের ছেলেকেই বুঝিয়েছেন তা আর কারোর বুঝতে বাকি থাকে না। এর আগেও রচনা জানিয়েছেন, ছেলে এখন বয়ঃসন্ধিতে পড়েছে। আর সেই সঙ্গেই যেন একটু অবাধ্য হয়ে উঠেছে। তাই ছেলেকে নিয়ে বেশ চিন্তায় থাকেন তিনি। একাই প্রণীলকে মানুষ করছেন রচনা। ছেলেকে ঘিরেই জগৎ পর্দার দিদি নাম্বার ওয়ানের।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই