whatsapp channel

Adrit Roy: বিরতি কাটিয়ে বড় পর্দায় ফিরতে চলেছেন আদৃত রায়!

আদৃত রায় ( Adrit Ray) মূলতঃ ফিল্মের মাধ্যমেই অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। ফিল্মের নাম ছিল ‘নূরজাহান’। তবে এরপর আদৃতকে দেখা গিয়েছে ছোট পর্দায়। ‘নূরজাহান’ ফিল্মের নায়ক জনপ্রিয় হয়ে উঠেছেন ‘মিঠাই’-এর সিদ্ধার্থ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আদৃত রায় ( Adrit Ray) মূলতঃ ফিল্মের মাধ্যমেই অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। ফিল্মের নাম ছিল ‘নূরজাহান’। তবে এরপর আদৃতকে দেখা গিয়েছে ছোট পর্দায়। ‘নূরজাহান’ ফিল্মের নায়ক জনপ্রিয় হয়ে উঠেছেন ‘মিঠাই’-এর সিদ্ধার্থ মোদক হিসাবে। তাঁর সাথে কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)-র সম্পর্ক ঘিরে সরগরম স্টুডিওপাড়া। বর্তমানে কৌশাম্বী অভিনয় করছেন জি বাংলার ধারাবাহিক ‘ফুলকি’-তে। কিন্তু আদৃতকে এরপর আর ছোট পর্দায় দেখতে পাওয়া যায়নি। তবে শোনা যাচ্ছে, কামব্যাক করতে চলেছেন আদৃত।

Advertisements

কিন্তু ছোট পর্দার পরিবর্তে আবারও বড় পর্দায় ফিরতে চলেছেন তিনি। অভিরূপ ঘোষ (Abhirup Ghosh) পরিচালিত নতুন ফিল্মে নায়কের ভূমিকায় দেখা যাবে আদৃতকে। এই ফিল্মে আগে অভিনয়ের কথা ছিল ‘লক্ষ্মী ছেলে’ খ্যাত অভিনেতা উজান গঙ্গোপাধ্যায় (Ujan Ganguly)-র। কিন্তু উজানের পরিবর্তে শেষ অবধি বেছে নেওয়া হয়েছে আদৃতকে। ফিল্মের নায়িকাও পরিবর্তিত হতে চলেছে। উজানের বিপরীতে আগে অভিনয়ের কথা ছিল লহমা ভট্টাচার্য (Lahoma Bhattacharya)-র। কিন্তু আদৃতের বিপরীতে থাকছেন না লহমা। চলছে নতুন মুখের খোঁজ। তবে এই বিষয়ে এখনও অবধি মুখ খোলেননি আদৃত।

Advertisements

এর আগে সৃজলা গুহ (Srijla Guha)-র সাথে আদৃতের নতুন ধারাবাহিক আসার গুঞ্জন রটেছিল। তা সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে মুহূর্তে নাকচ করেছিলেন অভিনেতা। অপরদিকে অভিরূপ কিন্তু উজানকে তাঁর নতুন ফিল্মে কাস্ট করার সিদ্ধান্ত মিডিয়ার সামনে কখনও সুনিশ্চিত করেননি।

Advertisements

তিনি বলেছিলেন, ফিল্মের কাজ একদম প্রাথমিক পর্যায়ে রয়েছে। ফলে চূড়ান্ত ছিলেন না উজান বা লহমা। শুধুমাত্র নায়ক-নায়িকা নন, কোনো কাস্টিং চূড়ান্ত হয়নি বলে জানিয়েছিলেন অভিরূপ। ফিল্মের শুটিং চলতি বছরে শুরু হওয়ার কথা থাকলেও এখনও অবধি পরিচালকের তরফে মেলেনি সুনিশ্চিত ঘোষণা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

whatsapp logo
Advertisements