Bengali SerialHoop Plus

Writwik Mukherjee: সাত্যকির প্রেমিকার খবর ফাঁস করলেন উর্মি!

বহুদিন আগেই শেষ হয়ে গিয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’। কিন্তু উর্মি ও সাত্যকি জুটির রেশ এখনও দর্শকদের মনে বিদ্যমান। উর্মির চরিত্রে অভিনয় করেছিলেন অন্বেষা হাজরা (Anwesha Hazra)। সাত্যকির চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)। কিন্তু ধারাবাহিকে অভিনয় করতে করতেই অন্বেষা ও সাত্যকি একে অপরের যথেষ্ট ভালো বন্ধু হয়ে উঠেছেন। এমনকি তাঁরা জানেন একে অপরের প্রেমের খবর।

বৃহস্পতিবার ‘মন একে একে দুই’ গানে একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেছেন ঋত্বিক। এই রিলের ক্যাপশনে তিনি লিখেছেন, এটি সুব্রতা বারিশওয়ালা (Subrata Barishwala)-র জন্য। তাঁকে ক্যাপশনে ট‍্যাগও করেছেন পর্দার সাত্যকি। অপরদিকে অন্বেষা ‘ভাই’ বলে সম্বোধন করেন ঋত্বিককে। তিনি লিখেছেন, প্রেমে পড়েছেন তাঁর ভাই। অবশ্যই এই রিলের কমেন্ট বক্সে। কিন্তু ঋত্বিক উত্তর দিয়েছেন, এই গানের কথার প্রেমে পড়েছেন তিনি। তার সাথেই হ্যাশট‍্যাগে ‘বারিশওয়ালা’ যোগ করেছেন ঋত্বিক। কিন্তু এই কথা কারও অজানা নয়, বর্তমানে শ্রীতমা (Shritama)-র সাথে ঋত্বিকের সম্পর্কের গুঞ্জন রটেছে স্টুডিওপাড়ার অন্দরে।

কিন্তু ঋত্বিক বারবার বলেছেন, তাঁরা যথেষ্ট ভালো বন্ধু। তবু অনেকের চোখে তাঁদের সম্পর্কের সমীকরণ ইঙ্গিত দিচ্ছে অন্য সম্পর্কের। তবে ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে নারাজ ঋত্বিক। এর আগে পুজা কয়াল (Puja Kayal)-এর সাথে সম্পর্কে ছিলেন তিনি। বর্তমানে ‘মন দিতে চাই’ ধারাবাহিকে সোমরাজের ভূমিকায় দেখা যাচ্ছে ঋত্বিককে। একই ধারাবাহিকে দোয়েলের ভূমিকায় অভিনয় করছেন শ্রীতমা।

অপরদিকে অন্বেষা ব্যস্ত মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’-র শুটিংয়ে। এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Writwik Mukherjee (@mukherjeewritwik)