whatsapp channel

Srabanti Chatterjee: অভিনয়ের ফাঁকে বেড়াতে গিয়ে এটা কি করলেন শ্রাবন্তী!

বাংলা সিনেমার অভিনেত্রীদের তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ প্রথম দিকেই আছেন, তার থেকে বয়সের ছোট ছোট নায়িকাদের তিনি একেবারে এক গোল দেবেন, তার সৌন্দর্যে নিরিখে চুল, ত্বক যে কোনো ভাবেই তিনি…

Avatar

HoopHaap Digital Media

বাংলা সিনেমার অভিনেত্রীদের তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ প্রথম দিকেই আছেন, তার থেকে বয়সের ছোট ছোট নায়িকাদের তিনি একেবারে এক গোল দেবেন, তার সৌন্দর্যে নিরিখে চুল, ত্বক যে কোনো ভাবেই তিনি যেন একেবারে অসাধারণ। সম্প্রতি তিনি পাহাড়ে বেড়াতে গিয়ে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে, দূরে পাহাড়ের দিকে তাকিয়ে তিনি আনমনা হয়ে দাঁড়িয়ে রয়েছেন, তার পরনে একেবারে সাধারণ পোশাক। যা দেখে ভক্তরা কিন্তু বেশ বিহ্বল হয়েছে।

সম্প্রতি তিনি একটি ভিডিও সোশ্যাল মিডিয়া দিয়েছেন যেখানে দেখা যাচ্ছে তিনি যে বিভিন্ন জায়গায় বেড়াতে গেছেন তা টুকরো টুকরো স্মৃতিরা ঘুরে বেড়াচ্ছে। তবে শুধুমাত্র সাজগোজ বা ফটোশুট করেই যে Instagram এ ভিডিও দেন এমনটা কিন্তু নয়, তার অসাধারণ ত্বক আর চুলের রহস্য হলেও তার ফিটনেস সিক্রেট টিপস? গ্লোয়িং ত্বকে নেটিজেনদের মধ্যে উষ্ণতা ছড়াতে একেবারে ওস্তাদ, শ্রাবন্তী। কিন্তু বয়স হলেও তার বয়স বোঝা যায় না, কিভাবে এই বয়সকে তিনি আটকে রেখেছেন? এ প্রশ্ন তার ফ্যান ফলোয়ারসের মনে কিন্তু বেশ ঘুরপাক খায়।

শুধু তাই নয় কখন কখন কি করেন, সবই ইনস্টার মাধ্যমে সবাইকে জানান। তার এমন সুন্দর ত্বকের রহস্য শুধুমাত্র ডায়েট অথবা প্রচুর পরিমাণে জল খাওয়া নয়, এর সঙ্গে রয়েছে প্রচুর পরিমাণে হার্ড ওয়ার্ক আউট।

তার ইনস্টাগ্রামে একটু ঘোরাঘুরি করলেই দেখা যায় শুধুমাত্র ফটোশুট নয়, সাথে থাকে ওয়ার্ক আউট এর প্রচুর ভিডিও আপনিও চাইলে যদি শ্রাবন্তীর মতো পারেন।তাকে দেখা যাচ্ছে, একেবারে স্পাইডারম্যানের মতন মাকড়সার মতন চলছেন, এটাই বোধ হয়, যোগাসনের একটা পদ্ধতি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media