BollywoodHoop Plus

শোকের ছায়া টেলিভিশন জগতে, চলে গেলেন ‘কুমকুম ভাগ্য’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী

ফের নক্ষত্র পতন বিনোদন জগতে। মারা গেলেন হিন্দি জনপ্রিয় জি টিভির টিভি সিরিয়াল কুমকুম ভাগ্য-র ইন্দু সুরি খ্যাত জারিনা রোশন খান। এই শোক সংবাদে শোকস্তব্ধ টেলিপাড়া। চলতি সপ্তাহে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গিয়েছেন বলে জানা গিয়েছে। মৃত্যুকালে অভিনেত্রীর বয়স হয়েছিল ৫৪ বছর। তাঁর মৃত্যুসংবাদে শোকস্তব্ধ টেলিপাড়ার জগত। সোশ্যাল মিডিয়ায় নানান পোস্টে তাঁকে শেষশ্রদ্ধা জানিয়েছেন সিরিয়াল জগতের কলাকুশলীরা। অভিনেত্রীর মৃত্যুতে শোক প্রকাশ করলেন তাঁর সহ অভিনেতা-অভিনেত্রীরা।

 

View this post on Instagram

 

Ye chand sa Roshan Chehera 💔

A post shared by Shabir Ahluwalia (@shabirahluwalia) on

জি এর কুমকুম ভাগ্য ছাড়াও তিনি স্টার প্লাসের জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ইয়ে রিশতা কেয়া কেহলতা হ্যায়-তেও কাজ করেছেন। সিরিয়ালের বাইরে তিনি বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছেন। সম্প্রতি বেশ কিছু সিনেমাতে পার্শ্বচরিত্রে অভিনয় করছিলেন।

তাঁর মৃত্যুসংবাদের পর, কুমকুম ভাগ্য সিরিয়ালের মুখ্য অভিনেত্রী শ্রীতি তথা প্রজ্ঞা তাঁর সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তের দুটি ছবি পোস্ট করেছেন। শেয়ার করেছেন নানা ভিডিয়োও। তিনি রীতিমতো ভেঙে পড়েছেন অভিনেত্রীর মৃত্যুতে।

 

View this post on Instagram

 

💔…

A post shared by Sriti Jha (@itisriti) on

অন্যদিকে জারিনা রোশনের মৃত্যুর খবর পেয়ে ভেঙে পড়েন কুমকুম ভাগ্যের সহঅভিনেতা সাব্বির আলুওয়ালিয়া। নিজের সোশ্যাল পোস্টে জারিনার সাথে একটি সেলফি তুলে মৃত্যুর খবর প্রকাশ করে লেখেন ‘ইয়ে চান্দ সা রোশন চেহরা’। কুমকুম ভাগ্য-এর এক সময়ের অভিনেত্রী ম্রুনাল ঠাকুর লেখেন, ‘সত্যিই দুঃখজনক এবং হৃদয় ভেঙে যাওয়ার মতো খবর’।

whatsapp logo