whatsapp channel
Hoop PlusTollywood

Nusrat Jahan: লক্ষ লক্ষ টাকার ব্যাগের চোঁধ ধাঁধানো কালেকশন, নুসরতের বিপুল অর্থের উৎস কি?

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi),নুসরত জাহান এবং নুসরত জাহান। গত কয়েক দিন ধরে রাজ্য-রাজনীতি জুড়ে আলোচিত তিনিই। কোটি কোটি টাকা আর্থিক প্রতারণার অভিযোগ রয়েছে নুসরতের বিরুদ্ধে। বিজেপি নেতা শঙ্কুদেব পন্ডা (Shankudeb Panda)-র সাথে প্রতারিত নাগরিকদের একাংশ ইডির দফতরে গিয়ে অভিযোগ জানিয়েছেন নুসরতের বিরুদ্ধে। এরপর সাংবাদিক সম্মেলন করে বসিরহাটের অভিনেত্রী-সাংসদের দাবি, তিনি সৎ। 2017 সালে অভিযুক্ত সংস্থার ডিরেক্টর পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। কিন্তু সাংবাদিকদের উপর্যুপরি প্রশ্নবাণে বিদ্ধ হয়ে সাংবাদিক সম্মেলন মাঝপথে ছেড়ে বেরিয়ে যান নুসরত।

এরপরেই তাঁকে ঘিরে শুরু হয়েছে একের পর এক প্রশ্ন। তৈরি হয়েছে সন্দেহ। কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra) ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন, নুসরতের আচরণ তিনি সমর্থন করেন না। মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) জানিয়েছেন, এই ঘটনা নুসরতের ব্যক্তিগত। সুতরাং এই বিষয়ে কোনো মন্তব্য করতে চান না তিনি। তৃণমূল কংগ্রেসের অন্দরের সূত্র অনুযায়ী, দল নেই নুসরতের পাশে। 2014 সালে ঘটেছিল ঘটনাটি। সেই সময় দলের সাংসদ ছিলেন না নুসরত। ফলে দল কোনোভাবেই দাঁড়াবে না নুসরতের পাশে। উঠে এসেছে তাঁর বিলাসবহুল জীবনযাত্রার কথাও।

নুসরতের হাতে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট নেই। ইদানিং তাঁকে বেশি ফিল্মেও অভিনয় করতে দেখা যায় না। কিন্তু নুসরতের ব্যাগ ও গয়নার কালেকশন যথেষ্ট দামি। তাঁর সংগ্রহে রয়েছে দুই লক্ষ টাকা মূল্যের ‘লুই ভিত্তোঁ’র ব্যাগ। রয়েছে পঞ্চাশ হাজার টাকা মূল্যের ‘শানেল’-এর ব্যাগ। এছাড়াও নুসরতের কালেকশনে রয়েছে ‘গুচ্চি’-র কয়েকটি ব্যাগ যার এক-একটির দাম দেড় থেকে দুই লক্ষ টাকা।

অথচ নুসরত জানিয়েছেন, তিনি অভিযুক্ত সংস্থা থেকে বড় অঙ্কের ঋণ নিয়েছিলেন যা সুদ সমেত ফেরত দিয়েছেন তিনি। কিন্তু নুসরতের বিগত কয়েক বছরের কেরিয়ারগ্রাফে কোনো হিট ফিল্ম নেই। তিনি কোনো বড় ব্র্যান্ডের মডেল নন। তবে সাংসদ ভাতা পান নুসরত। স্টেজ শো করেন। উৎসবের মরসুমে থাকে কিছু ইভেন্ট। ফলে ঋণ শোধ করে, সাংসারিক খরচ চালিয়ে কি আদৌ নুসরতের পক্ষে দিনের পর দিন বিলাসবহুল জীবনযাত্রা চালিয়ে যাওয়া সম্ভব?

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo