whatsapp channel

Tomader Rani: রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, দুর্জয়ের রাণীর এত প্রতিভা জানতেন কি!

টেলিভিশন সিরিয়ালের ক্ষেত্রে দর্শকরাই হলেন লক্ষ্মী। তাদের চাহিদা অনুযায়ীই সিরিয়াল বানিয়ে থাকেন নির্মাতারা। আর বর্তমানে ধারাবাহিকের নায়ক নায়িকার চরিত্রে নবাগত অভিনেতা অভিনেত্রীদের ব্যাপক চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। দর্শকদের এমন দাবি…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টেলিভিশন সিরিয়ালের ক্ষেত্রে দর্শকরাই হলেন লক্ষ্মী। তাদের চাহিদা অনুযায়ীই সিরিয়াল বানিয়ে থাকেন নির্মাতারা। আর বর্তমানে ধারাবাহিকের নায়ক নায়িকার চরিত্রে নবাগত অভিনেতা অভিনেত্রীদের ব্যাপক চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। দর্শকদের এমন দাবি মাথায় রেখেই স্টার জলসায় শুরু হয়েছে ‘তোমাদের রাণী’ (Tomader Rani) সিরিয়ালটি, যেখানে নায়ক নায়িকা নবাগত তো বটেই, উপরন্তু গল্পটাও আর পাঁচটা ধারাবাহিকের তুলনায় অনেক বেশি আধুনিক। মাঝে কিছু বিতর্ক হলেও খুব কম সময়েই দর্শকরা ভালোবেসে ফেলেছেন সিরিয়ালটিকে। এই ধারাবাহিকে নায়িকা রাণীর চরিত্রে অভিনয় করছেন অভিকা মালাকার (Abhika Malakar)।

Advertisements

অভিনয় জগতে একেবারেই আনকোরা অভিকা। তোমাদের রাণী-ই তাঁর অভিনীত প্রথম সিরিয়াল। প্রথম ধারাবাহিকেই দর্শকদের মন ছুঁয়ে যেতে সক্ষম হয়েছেন তরুণী অভিকা। তবে তাঁর যে আরো গুণ রয়েছে তা অনেকেই জানেন না। একে একে সোশ্যাল মিডিয়ায় সে সব ফাঁস করছেন অভিকা। সম্প্রতি নিজের গানের প্রতিভা প্রকাশ্যে এনে সবাইকে চমকে দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ‘অর্ধাঙ্গিনী’ ছবির জনপ্রিয় গান ‘আলাদা আলাদা সব’ গেয়ে সকলকে অবাক করে দিয়েছেন অভিকা।

Advertisements

Tomader Rani: রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, দুর্জয়ের রাণীর এত প্রতিভা জানতেন কি!

Advertisements

সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে দেখা গিয়েছে, মেকআপ রুমে নিজের অনস্ক্রিন ননদের সঙ্গে গান গাইছেন পর্দার রাণী। তাঁর গানের গলা শুনে চমকে গিয়েছেন দর্শকরা। ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল নেটপাড়ায়। রোজকারের চেনা রাণীকে এমন রূপে দেখে অভিভূত নেটিজেনরা। শুধু তাই নয়, অভিকার আরো গুণ রয়েছে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় ক্যানভাস হাতে নিয়ে একটি ছবি শেয়ার করেছিলেন অভিকা। মন দিয়ে ক্যানভাসে রঙ ভরতে দেখা গিয়েছে তাঁকে সেই ছবিতে। ক্যাপশনে অভিকা এও জানিয়েছিলেন, নিজের বাবার শার্ট পরেছিলেন তিনি। সেই ছবিটিও বেশ ভাইরাল হয়েছিল ইনস্টাগ্রামে। প্রসঙ্গত, মাঝে তোমাদের রাণী নিয়ে কিছু বিতর্ক হয়েছিল। সিরিয়ালে দুর্জয় এবং রাণীর মধ্যে শারীরিক ঘনিষ্ঠতার পর্ব দেখানো হয়েছিল। অথচ তাঁদের বিয়ে তো দূর, প্রেমটাই ঠিক করে শুরু হয়নি। এর মধ্যেই দুজনের মধ্যে সম্পর্ক এতদূর এগিয়ে যাওয়ায় রীতিমতো ক্ষুব্ধ হয়েছিল দর্শকদের একাংশ।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই