whatsapp channel

জলসায় ফের নতুন সিরিয়াল, দুটো ফ্লপের পর কামব্যাক করছেন হ্যান্ডসাম এই নায়ক

প্রত্যেকটা চ্যানেলেই পুরনো সিরিয়াল (Bengali Serial) শেষ হয়ে নতুন শুরু হওয়ার ধুম লেগেছে। এটা অবশ্য সারা বছর ধরেই চলতে থাকে। প্রতিযোগিতার বাজারে সবসময় সেরা হওয়ার জন্য দৌড়াচ্ছে প্রতিটা ধারাবাহিক। সদ্য…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

প্রত্যেকটা চ্যানেলেই পুরনো সিরিয়াল (Bengali Serial) শেষ হয়ে নতুন শুরু হওয়ার ধুম লেগেছে। এটা অবশ্য সারা বছর ধরেই চলতে থাকে। প্রতিযোগিতার বাজারে সবসময় সেরা হওয়ার জন্য দৌড়াচ্ছে প্রতিটা ধারাবাহিক। সদ্য স্টার জলসায় শেষ হয়েছে ‘গুড্ডি’। আগামীতে ‘এক্কা দোক্কা’ও শেষের গুঞ্জন শোনা যাচ্ছে। অন্যদিকে সম্প্রচার শুরুর জন্য অপেক্ষায় রয়েছে ‘জল থই থই ভালোবাসা’। তবে এই সিরিয়ালটাই শুধু নয়, তালিকায় রয়েছে আরো এক ধারাবাহিক, যেখানে নায়ক হয়ে ফিরতে চলেছেন স্টার জলসার জনপ্রিয় নায়ক সুস্মিত মুখোপাধ্যায় (Sushmit Mukherjee)।

Advertisements

হ্যাঁ, দর্শক মহলে সুস্মিত জনপ্রিয় ‘রুদ্রিক’ নামে। ‘বরণ’ সিরিয়ালের দৌলতে প্রথম জনপ্রিয়তা পান তিনি। যদিও সেই সিরিয়াল তেমন টিআরপি পায়নি, খুব বেশিদিন টেকেওনি চ্যানেলে। তবে তিথি রুদ্রিকের জুটি বেশ জনপ্রিয় হয়েছিল। তারপর ‘মাধবীলতা’ ধারাবাহিকে অভিনয় করেন সুস্মিত। সেই সিরিয়ালও শেষ হয়ে যায় হুট করেই। তারপর দীর্ঘদিন কোনো প্রোজেক্টে দেখা মেলেনি সুস্মিতের। অবশেষে আবারো নতুন সিরিয়ালে তাঁর ফেরার কথা শোনা যাচ্ছে।

Advertisements
জলসায় ফের নতুন সিরিয়াল, দুটো ফ্লপের পর কামব্যাক করছেন হ্যান্ডসাম এই নায়ক
সুস্মিত মুখোপাধ্যায়

লীনা গঙ্গোপাধ্যায় নাকি নতুন গল্প নিয়ে আসছেন। নাম ‘বাদল শেষের পাখি’। এই সিরিয়ালেই নাকি নায়কের ভূমিকায় দেখা যাবে সুস্মিতের। ইতিমধ্যেই নাকি লুক সেটও হয়ে গিয়েছে অভিনেতার। বিপরীতে নায়িকা কে হচ্ছেন? সূত্রের খবর মানলে, এই সিরিয়ালের জন্যও নাকি এক নতুন মুখকে বেছে নিয়েছেন নির্মাতারা। অডিশনের মাধ্যমেই তাকে বাছা হয়েছে। এও শোনা যাচ্ছে, নবাগতা নায়িকার নাম নাকি শ্রেষ্ঠা। তবে নতুন সিরিয়াল সংক্রান্ত বাকি সমস্ত তথ্য এখনো আড়ালেই রাখা হয়েছে। আনুষ্ঠানিক ভাবে কিছুই জানানো হয়নি।

Advertisements

প্রসঙ্গত, বরণ সিরিয়ালে অভিনয় করে দর্শক মহলে নিজস্ব পরিচিতি গড়ে তুলেছিলেন সুস্মিত। বরণ এর পর মাধবীলতা সিরিয়ালে সই করতে বেশি সময় লাগেনি তাঁর। কিন্তু দূর্ভাগ্যবশত সেই ধারাবাহিকও ছিল মাত্র কয়েক মাসের অতিথি। ভাল টিআরপি তোলা সত্ত্বেও মাঝপথেই তাড়াহুড়ো করে শেষ করে দেওয়া হয়েছিল মাধবীলতার গল্প। তারপর থেকে এতদিন কোনো সিরিয়ালের জন্যই নাম শোনা যায়নি সুস্মিতের। নতুন ধারাবাহিকের খবর সত্যি হলে নিঃসন্দেহে খুশি হবেন অভিনেতার ভক্তরা।

Advertisements

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই