Bengali SerialHoop Plus

Mithai: ‘মিঠাই’ শেষ হওয়ার গুঞ্জনে মুখ খুললেন খোদ পরিচালক

বাংলা ধারাবাহিকের জগতে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। একটা সময় টিআরপি তালিকায় রাজ করত ‘মিঠাই’। ঘরে ঘরে তখন এই ধারাবাহিক নিয়ে চর্চা হত। প্রথম ৫০ পর্বের বাজিমাত করেছিল ‘মিঠাই’ (Mithai)। এক্কেবারে টিআরপি তালিকার সিংহাসন দখল করেছিল সেটি। তবে সময়ের সঙ্গে কমে জনপ্রিয়তা। শেষমেষ ধারাবাহিক বন্ধের গুঞ্জন শুরু হয় গত ডিসেম্বরে। আর এই বিষয়ে এবার এল এক বড়সড় আপডেট।

স্টুডিওপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে যে এই মাসেই নাকি বন্ধ হবে ‘মিঠাই’এর সম্প্রচার। বেশ কিছু ফেসবুক গ্রুপে এই বিষয়টি ছড়িয়ে পড়েছে। অনেকের মতে, আগামী ২৩ শে এপ্রিল নাকি এই ধারাবাহিকের শেষ সম্প্রচার হবে টেলিভিশন পর্দায়। সূত্রের খবর, নতুন এক ধারাবাহিক আসতে চলেছে। আর তার ফলেই কপাল পুড়তে চলেছে মিঠাইয়ের। তবে এই বিষয়ে এখনো খোলসা করেনি নির্মাতা পক্ষ।

এই বিষয়ে ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসের সঙ্গে যোগাযোগ করা হলেও কোনো সদুত্তর মেলেনি। তিনি বলেন, ‘আপনাদের মতো আমিও শুনছি মিঠাই নাকি শেষ হচ্ছে। এক বছর ধরে আমি এটাই শুনছি। গত বছরও যখন মাঝে টিআরপি একটু ডাউন ছিল, তখন আমাকে অনেকে এই প্রশ্ন করেছে। আমি তো চ্যানেলের কেউ নই, আমি পরিচালক। চ্যানেল যতক্ষণ না পর্যন্ত চ্যানেলের তরফে আমাকে জানানো হচ্ছে ততক্ষণ আমি কিছু জানি না। একটা কথা তো ঠিক, একটা সিরিয়াল শুরু হলে শেষ তো হবেই, তবে সেটা কবে হবে আমি জানি না’।

প্রসঙ্গত, দু’বছর ধরে টিভি পর্দায় চলছে ‘মিঠাই’ ধারাবাহিকটি। শুরুর দিকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল এই ধারাবাহিক। মিঠাই-এর চরিত্রে সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) অভিনয় ব্যাপক মন জয় করেছিল দর্শকদের। বাইরে শুটিং করতে গিয়েও মানুষের ভালোবাসা পেয়েছিল গোটা টিম। কিন্তু তারপর ধীরে ধীরে গল্পে একঘেয়েমি এসে যাওয়ার কারণে মানুষের মন থেকে দুরত্ব তৈরি ‘মিঠাই’-এর। সেখান থেকে গল্পে বড়সড় চমক আনেন নির্মাতারা। মিঠাই-এর মৃত্যু হয় মাঝপথেই। এন্ট্রি হয় মিঠি-র। একইরকম দেখতে, কিন্তু আদব কায়দায় অন্যরকম একটি চরিত্র। নতুনভাবে উচ্ছেবাবুর মন জয় করতে থাকে মিঠি। আর নতুনভাবে এই গল্প শুরু হতেই আবার জনপ্রিয়তা পায় ধারাবাহিকটি। এখন আপডেট এল এই ধারাবাহিকের ভবিষ্যৎ নিয়েই।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা