whatsapp channel

সৌমিত্রর পর ফের মৃত্যু জনপ্রিয় অভিনেতার, শোকের ছায়া অভিনয় জগতে!

বিনোদন জগতে ফের শোকের ছায়া। বিদাই নিলেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা জগন্নাথ গুহ। কোভিডে আক্রান্ত হয়েছিলেন পরিচালক ও অভিনেতা জগন্নাথ গুহ (Jagannath Guha)। কোভিড থেকে পরিত্রাণ পাওয়ার পর তাঁর কিডনি বিকল…

Avatar

HoopHaap Digital Media

বিনোদন জগতে ফের শোকের ছায়া। বিদাই নিলেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা জগন্নাথ গুহ। কোভিডে আক্রান্ত হয়েছিলেন পরিচালক ও অভিনেতা জগন্নাথ গুহ (Jagannath Guha)। কোভিড থেকে পরিত্রাণ পাওয়ার পর তাঁর কিডনি বিকল হতে শুরু করে। এরপরেই সোমবার রাত আটটা নাগাদ মৃত্যু হয় তাঁর।

‘পুরুষোত্তম’, ‘ঘরে বাইরে আজ’-র মতো ছবিতে অভিনয় করেছিলেন তিনি, এছাড়াও তিনি বরাবর থিয়েটার জগতের মানুষ। প্রয়াত অভিনেতা সৌমিত্র চ্যাট্টোপাধ্যায়ের (Soumitra Chatterjee) সঙ্গে বেশ সখ্যতা ছিল তাঁর। একী সঙ্গে ‘আরোহন’ নাটকে অভিনয় করেছিলেন তাঁরা দুজন।

জগন্নাথ গুহ একজন অভিনেতা ও পরিচালক ছাড়াও ছিলেন প্রাক্তন এসআরএফটিআই (SRFTI) ডিন এবং শর্ট ফিল্ম অ্যাসোসিয়েশনের (Short Film Associations) প্রতিষ্ঠাতা সদস্যদের মধ্যে একজন। করোনা মুক্ত হওয়ার পর তাঁর ডায়লাসিস চলছিল, কিন্তু শেষ রক্ষা হয়নি। এই বছর করোনা অনেক মানুষের প্রাণ কেড়ে নিয়েছে। চিরতরে বিদাই নিয়েছেন বহু খ্যাতনামা ব্যক্তিত্ব। কিছুদিন আগেই চলে গেলেন কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চ্যাট্টোপাধ্যায়। টলিউডে নেমে এসেছিলো গভীর শোকের ছায়া। সেই ঘোর কাটতে না কাটতেই আবারও বিদাই নিলেন আরেক সুপরিচিত জাতীয় পুরস্কার জয়ী অভিনেতা।

বাংলা বিনোদন জগতে জগন্নাথ গুহর যতটা অবদান রয়েছে, তেমনই হলিউডের ‘নেমসেক’ এবং ‘সিটি অফ জয়’-র মতো ছবিতেও তাঁর উপস্থিতি রয়েছে। বেশ কয়েকটি রচনা তিনি উপস্থাপন করেছিলেন যার মধ্যে উল্লেখযোগ্য কিছু হল ‘সলিউশন এক্স’, ‘আবার যখের ধন’, ‘মনরমা কেবিন’, ‘ওগো প্রিয়তোমা’, ‘বর বউ খেলা’। তাই এনার মৃত্যুতে শোক প্রকাশ করেন বহু টলিউডের তারকারা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে জগন্নাথ গুহর ছবি পোস্ট করে শোক বার্তা প্রকাশ করেছেন অভিনেতা শঙ্কর চক্রবর্তী।

সৌমিত্রর পর ফের মৃত্যু জনপ্রিয় অভিনেতার, শোকের ছায়া অভিনয় জগতে!

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media